scorecardresearch
 

Budh Gochar 2023, Lucky Zodiac: বুধের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৪ রাশি, পদোন্নতি-আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা

Budh Gochar 2023, Lucky Zodiac: আগামী ৮ জুলাই, ২০২৩ তারিখে, বুধ গ্রহ কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। এর ফলে ৪ রাশির জাতক-জাতিকারা যেমন প্রচুর অর্থ পেতে পারেন, তেমনি চাকরি ও ব্যবসায় অগ্রগতিও হবে। চলুন জেনে নেওয়া যাক যে বুধের রাশি পরিবর্তনে কোন কোন রাশির জন্য শুভ প্রমাণিত হতে চলেছে।

Advertisement
বুধের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৪ রাশি, পদোন্নতি-আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা। বুধের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৪ রাশি, পদোন্নতি-আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা।
হাইলাইটস
  • আগামী ৮ জুলাই, ২০২৩ তারিখে, বুধ গ্রহ কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে।
  • ফলে ৪ রাশির জাতক-জাতিকারা যেমন প্রচুর অর্থ পেতে পারেন, তেমনি চাকরি ও ব্যবসায় অগ্রগতিও হবে।

Budh Gochar 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে বুদ্ধি, যোগাযোগ, সম্পদ, ব্যবসা, যুক্তির কারণ হিসাবে বিবেচনা করা হয়। সমস্ত ১২ রাশির জাতক-জাতিকাদের জীবনের উপর বুধের স্থান পরিবর্তনের প্রভাব পড়তে চলেছে। আগামী ৮ জুলাই, ২০২৩ তারিখে, বুধ গ্রহ কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। কর্কট রাশিতে বুধের গমন কিছু স্থানীয়দের কর্মজীবন এবং অর্থনৈতিক অবস্থার উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এর ফলে ৪ রাশির জাতক-জাতিকারা যেমন প্রচুর অর্থ পেতে পারেন, তেমনি চাকরি ও ব্যবসায় অগ্রগতিও হবে। চলুন জেনে নেওয়া যাক যে বুধের রাশি পরিবর্তনে কোন কোন রাশির জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন তাদের জীবনে উন্নতির পথে অনেক দূর নিয়ে যাবে। এই রাশির জাতক-জাতিকারা একের পর এক সাফল্য অর্জন করবেন। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা একটি বড় বৃদ্ধি হবে। এই রাশির জাতক-জাতিকাদের আয় বাড়বে। পছন্দের সংস্থায় চাকরি পেতে পারে। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। 

কর্কট রাশি- বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হবে। কর্কট রাশিতে বুধ প্রবেশ করছে এবং এই রাশির জাতক-জাতিকাদের প্রচুর আর্থিক সুবিধা পাবেন। চাকরিতে নতুন সুযোগ আসবে। কিছু লোক চাকরি পরিবর্তন করবে। ব্যবসা স্বাভাবিক হবে। 

আরও পড়ুন

কন্যা রাশি- বুধের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের ইচ্ছা পূরণ করবে। পুরনো কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এটি অনুকূল সময়। সহকর্মী ও উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। বিদেশে চাকরি পেতে পারেন। বেতন বাড়তে পারে। ব্যবসায়ী শ্রেণী উচ্চ মুনাফা পেতে পারে।

তুলা রাশি- বুধের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে আশ্চর্যজনক পরিবর্তন আনবে। এই রাশির জাতক-জাতিকারা একটি বড় সুযোগ পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের কাজের প্রতি নিবেদিত এবং সতর্ক থাকবেন। অতএব, এই রাশির জাতক-জাতিকারা একটি নতুন চাকরি বা পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় প্রতিযোগিতা বাড়বে, তবুও এই রাশির জাতক-জাতিকারা ভাল লাভ করতে পারেন। 

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement