scorecardresearch
 

Budh Gochar 2023: বুধের গোচরে এই ৩ রাশির ভাগ্য বদলাবে, কালীপুজোর আগেই গাড়ি-বাড়ি-টাকা

দীপাবলির আগে ৬ নভেম্বর বুধ বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। এই কারণে, কিছু রাশির চিহ্নের ভাগ্য খুলে যাবে।

Advertisement
বুধের গোচরে এই ৩ রাশির ভাগ্য বদলাবে, কালীপুজোর আগেই গাড়ি-বাড়ি-টাকা বুধের গোচরে এই ৩ রাশির ভাগ্য বদলাবে, কালীপুজোর আগেই গাড়ি-বাড়ি-টাকা
হাইলাইটস
  • বুধ গ্রহের স্থানান্তরের বিশেষ গুরুত্ব রয়েছে
  • দীপাবলির আগে ৬ নভেম্বর বুধ বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে

জ্যোতিষ শাস্ত্র মতে বুধ গ্রহের স্থানান্তরের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধ খুব শীঘ্রই রাশি পরিবর্তন করতে চলেছে। এই কারণে, কিছু রাশিচক্রের একটি বিশেষ প্রভাব রয়েছে। জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন যে বুধের গমন কিছু রাশির জন্য শুভ ফল বয়ে আনবে। দীপাবলির আগে ৬ নভেম্বর বুধ বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। এই কারণে, কিছু রাশির চিহ্নের ভাগ্য খুলে যাবে। তবে এবার জেনে নেওয়া যাক এই সময়ে কোন রাশির চিহ্নগুলি প্রভাবিত হবে।

মেষ রাশি

বুধের গোচরে মেষ রাশির দারুণ উপকার হবে। কারণ এটি দীপাবলির আগে রাশি পরিবর্তন করতে চলেছে। এছাড়া কর্মজীবনে উদ্ভূত সমস্যা দূর হবে। এর পাশাপাশি নতুন নতুন সুযোগও পাওয়া যাবে। আপনার সঙ্গীর সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করার সুযোগও রয়েছে। এই সময়ে আপনি আপনার পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়া দাম্পত্য জীবনে অনেক পরিবর্তন আসবে।

কন্যা রাশি

জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন, বুধের গমন কন্যা রাশির জন্য খুবই শুভ। চাকরিপ্রার্থীদের জন্য অফিসের বাধাও সহজেই দূর করা যায়। এছাড়া নতুন সুযোগও পাওয়া যাবে। এর পাশাপাশি প্রমোশন করার সুযোগও রয়েছে। আপনার জীবনে নতুন লোকের প্রবেশের সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

দীপাবলির আগে বুধের গমনের কারণে মকর রাশির জাতকদের জীবনে বিভিন্ন পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে তারা অনেক ধরনের শুভ ফল পাবেন। যারা ব্যবসা করেন তাঁরা ভাল ডিল পাবেন। তাছাড়া বিনিয়োগকারীরা আশাতীত মুনাফা পাবেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও এই সময়ে সুখবর শুনতে পাবেন। তবে এই সময়ে ছোটখাটো সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আপনি আপনার জ্ঞান দিয়ে সমাধান করুন।

Advertisement
Advertisement