scorecardresearch
 

Lakshmi Narayan Yog Lucky Zodiac from 25 July: তৈরি হল লক্ষ্মী-নারায়ণ যোগ, কাল থেকে টানা ৬৭ দিন সুসময় ৬ রাশির

Budh Gochar 2023: বুধ ২৫ জুলাই থেকে সিংহ রাশিতে গোচর করবে। বুধ আগামী ৬৭ দিন সিংহ রাশিতে থাকবে। এই গোচরের সঙ্গে সঙ্গে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে, যা মিথুন সহ অনেক রাশির জন্য খুব উপকারী হবে।

Advertisement
টানা ৬৭ দিন প্রচুর সুবিধা পাবে ৬ রাশি টানা ৬৭ দিন প্রচুর সুবিধা পাবে ৬ রাশি

Mercury Transit 2023: বুধ ২৫ জুলাই সিংহ রাশিতে  গোচর করতে চলেছে। বুধের এই গোচরের সঙ্গে  লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। এদিকে , শুক্র ইতিমধ্যেই সিংহ রাশিতে অবস্থান করছেন। এমন অবস্থায় বুধের গোচরে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে, বুধকে ব্যবসা, বুদ্ধি এবং শিক্ষার কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। কথিত আছে যে বুধ যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে দুর্বল অবস্থানে থাকে তবে এমন ব্যক্তিকে ব্যর্থতার মুখোমুখি হতে হয়। বুধকে জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বুধকে ব্যবসা, বুদ্ধিমত্তা এবং আকর্ষণের কারক বলে মনে করা হয়। এই কারণেই বুধের গোচর একজন ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। আসুন জেনে নেওয়া যাক কর্কট রাশিতে বুধের গোচর  কোন কোন রাশির সুদিন আনতে চলেছে।

মেষ রাশি (Aries)
 বুধ সিংহ রাশিতে প্রবেশ করলেই মেষ রাশির জাতকদের ওপর ইতিবাচক প্রভাব পড়বে। বিশেষ করে শিক্ষার্থীরা উপকৃত হবে। আপনার বুদ্ধিমত্তার বিকাশ হবে। অন্যদিকে চাকরি-পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভের অনেক সুযোগ পাবেন। বুধের গোচর আপনার জন্য শুভ সময় বয়ে আনবে, এতে আপনার অনেক কাজ হবে এবং লাভ হবে।

মিথুন (Gemini)
বুধ সিংহ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে  মিথুন রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হয়ে উঠবে। সেজন্য বুধের গোচর আপনার জন্যও গুরুত্বপূর্ণ হবে। এর কারণ হল বুধ আপনার রাশির অধিপতি এবং এমন পরিস্থিতিতে বুধ আপনাকে সুবিধা দেবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং ছোট বা দীর্ঘ দূরত্বে ভ্রমণের সম্ভাবনা থাকবে। লেখক, সাহিত্যিক এবং সম্পাদকরা বিশেষ করে এই সময়ে ভাগ্যের সঙ্গে  পাবেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
২৫ জুলাই বুধ আপনার রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই গোচর সময়ে আপনার রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগও তৈরি হবে, যার কারণে আর্থিক লাভের যোগ তৈরি হবে। বুধের গোচরের ফলে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং আপনি অর্থ উপার্জনের পাশাপাশি সঞ্চয় করতে সক্ষম হবেন।

Advertisement

তুলা (Libra)
 তুলা রাশির জাতক জাতিকারাও বুধের  গোচরের সুবিধা পাবেন। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে চাকরি এবং ব্যবসায় প্রচুর লাভ হবে। শিল্প-সাংস্কৃতিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত এমন  ধরনের ব্যক্তিদের জন্য সময় অনুকূল যাবে।

কুম্ভ (Aquarius)
 বুধের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হতে চলেছে। বুধ আপনার প্রেমের জীবনকে আরও ভাল এবং শক্তিশালী করতে সাহায্য করবে। শিক্ষার্থীদের জন্যও সময় অনুকূল থাকবে। অন্যদিকে বিবাহিতদের দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে এবং সন্তানের সুখও পাওয়া যাবে।

বৃশ্চিক (Scorpio)
 বুধ কর্কট থেকে সিংহ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে  বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। চাকরির জন্য অনেক নতুন পথ খুলে যাবে। অন্যদিকে, যারা বেকার তারাও এই সময়ের মধ্যে একটি ভাল চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা পরিকল্পনা করে কাজ করলে এর সুবিধাও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement