scorecardresearch
 

Budh Gochar 2023: বুধের গোচরে ৩ রাশির ভারী মজা, ভাগ্যে নতুন চাকরি-সম্পত্তি-বিদেশ ভ্রমণ

বুদ্ধিমত্তার কারক বুধ গ্রহ ২৫ জুলাই মঙ্গলবার রাশি পরিবর্তন করতে চলেছেন। বুধ বর্তমানে কর্কট রাশিতে, তবে ২৫ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবেন ও ১ লা অক্টোবর পর্যন্ত সিংহ রাশিতে থাকবেন।

Advertisement
বুধ গোচর বুধ গোচর
হাইলাইটস
  • বুধ গ্রহ ২৫ জুলাই মঙ্গলবার রাশি পরিবর্তন করতে চলেছেন
  • বুধ বর্তমানে কর্কট রাশিতে, তবে ২৫ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবেন

বুদ্ধিমত্তার কারক বুধ গ্রহ ২৫ জুলাই মঙ্গলবার রাশি পরিবর্তন করতে চলেছেন। বুধ বর্তমানে কর্কট রাশিতে, তবে ২৫ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবেন ও ১ লা অক্টোবর পর্যন্ত সিংহ রাশিতে থাকবেন। এরপর বুধ কন্যা রাশিতে গমন করবেন। বুধের গমনের কারণে ৩টি রাশির জাতকরা ৬৯ দিন লাভ পাবেন। নতুন চাকরির ও বিদেশ যাত্রার সুযোগ হতে পারে। জেনে নি কোন ৩টি রাশি বুধের গোচরে লাভবান হবে এবং তাদের উপর শুভ প্রভাব কী হবে।

মিথুন রাশি

সিংহ রাশিতে বুধের গমন মিথুন রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সময় ভালো যাবে। চাকরিজীবীরা পদোন্নতির সুবিধা পেতে পারেন, এটি আপনার আর্থিক অবস্থাকেও প্রভাবিত করবে। আয় বৃদ্ধির সাথে সাথে আপনি আরও সঞ্চয় করতে সক্ষম হবেন। কাজে কোনো টেনশন থাকবে না। বুধের প্রভাবে আপনার যুক্তি শক্তি এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। 69 দিনের মধ্যে আপনি একটি নতুন সম্পত্তি কিনতে বা এটিতে বিনিয়োগ করতে পারেন। পারিবারিক জীবন সুখী ও শান্তিপূর্ণ হবে।

আরও পড়ুন

সিংহ রাশি

বুধের শুভ প্রভাবের কারণে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে চান। যদিও এই মুহুর্তে আপনার ফোকাস আরও বেশি টাকা উপার্জনের দিকে হতে পারে। কর্মজীবনে উন্নতির জন্য ভালো সময়। সবাই আপনার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার প্রশংসা করবে। কাজে সাফল্য আসবে। কর্মজীবনে একটি বড় উল্লম্ফন করার জন্য সময় অনুকূল। আর্থিক দিক কিছুটা দুর্বল থাকতে পারেন এবং আপনি ঋণ নেওয়ার কথা ভাবতে পারেন। এই সময়ে বিবাহিত জীবন ভালো যাবে। যাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন, তাঁদের প্রেম জীবন সুখকর হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বন্ধন হবে দারুণ।
 
ধনু রাশি

Advertisement

বুধের গমনের কারণে আপনার রাশির জাতকরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বর্তমান চাকরিতে বিদেশ ভ্রমণ করতে হতে পারে। কিন্তু কাজের প্রতি অসন্তোষ চাকরি পরিবর্তনের একটি বড় কারণ হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। তারা তাদের কাজ প্রসারিত করতে পারে। যাইহোক, আপনি অন্য লোকেদের কাছ থেকে একটি কঠিন প্রতিযোগিতাও পেতে পারেন। ব্যবসায় সাফল্য পেতে নতুন পরিকল্পনা করতে পারেন। এতে আপনি সফলতাও পেতে পারেন।

Advertisement