scorecardresearch
 

Budh Gochar 2023: আজই খুলছে অর্থভাগ্য, বুধের গোচরে ৩ রাশির পকেট থাকবে ভারী

বুধ ব্যবসা, বুদ্ধিমত্তা, যুক্তি, গণিত, অর্থনীতি, শেয়ার বাজার এবং বক্তৃতার জন্য দায়ী। বুধ শুভ থাকলে ব্যক্তি বড় ব্যবসায়ী এবং কথাবার্তায় পারদর্শী হন। ১৯ অক্টোবর ২০২৩-এ বুধ গোচর করছে।

Advertisement
বুধের গোচর বুধের গোচর
হাইলাইটস
  • ১৯ অক্টোবর ২০২৩-এ বুধ গোচর করছে
  • এর পর বুধ তার রাশি পরিবর্তন করে ২২ অক্টোবর স্বাতী নক্ষত্রে
  • ৩১ অক্টোবর বিশাখা নক্ষত্রে প্রবেশ করবে

Mercury Transit in Libra 2023: বুধ ব্যবসা, বুদ্ধিমত্তা, যুক্তি, গণিত, অর্থনীতি, শেয়ার বাজার এবং বক্তৃতার জন্য দায়ী। বুধ শুভ থাকলে ব্যক্তি বড় ব্যবসায়ী এবং কথাবার্তায় পারদর্শী হন। ১৯ অক্টোবর ২০২৩-এ বুধ গোচর করছে। প্রবেশ করছে তুলা রাশিতে। এর পর বুধ তার রাশি পরিবর্তন করে ২২ অক্টোবর স্বাতী নক্ষত্রে এবং ৩১ অক্টোবর বিশাখা নক্ষত্রে প্রবেশ করবে। তারপর ৬ নভেম্বর বুধ গোচর করবে এবং বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। বুধের অবস্থানের এই সমস্ত পরিবর্তন ৩টি রাশির জন্য খুব শুভ হবে। এই ব্যক্তিরা আর্থিক লাভের পাশাপাশি উন্নতি পেতে পারেন।

বুধের গোচরে কী উপকার?

কর্কট রাশি
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গোচর খুবই শুভ। দীপাবলির আগেই প্রচুর টাকা পাবে এরা। এই লোকেরা যানবাহন এবং সম্পত্তি পেতে পারে। এরা প্রতিটি পদক্ষেপে তাদের ভাগ্যের পাশে থাকবে। আপনি প্রচুর অর্থ লাভ করবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিশেষ করে প্রপার্টি, রিয়েল এস্টেট এবং রিয়েল এস্টেটে যারা কাজ করেন তারা অনেক উপকৃত হবেন। যারা চাকরি করছেন তারাও পদোন্নতি পেতে পারেন।

আরও পড়ুন

তুলা রাশি
বুধের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এসব মানুষের ব্যক্তিত্বের উন্নতি হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। আপনার জীবনে আরাম এবং বিলাসিতা বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক উন্নত হবে। আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবেন. এই সময়টি আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে। সিং লোকের বিয়ে ঠিক হয়ে যাবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকদের জন্য বুধের গমন তাদের দীপাবলির আগেই দীপাবলি উদযাপন করতে বাধ্য করবে। ভাগ্য এই লোকদের পক্ষে শুরু করবে। অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে। বকেয়া টাকা পাওয়া থেকে স্বস্তি পাবেন। পদোন্নতি পেতে পারেন। বেতন বাড়তে পারে। নতুন চাকরি পেতে পারেন। বেকাররা কর্মসংস্থান পাবে। যেকোনো অর্জন করতে পারে।

Advertisement

Advertisement