scorecardresearch
 

Budh Gochar 2023: বুধের গোচরে ২৪ ঘণ্টা পর ৩ রাশিতে আর্থিক ক্ষতির সম্ভাবনা, আরও কী কী সতর্কতা?

বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে বুধের গোচরের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধ সময়ে সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। শীঘ্রই বুধ তার গতিবিধি পরিবর্তন করতে চলেছে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

Advertisement
budh rashifal budh rashifal
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে বুধের গোচরের বিশেষ গুরুত্ব রয়েছে
  • বুধ সময়ে সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে
  • শীঘ্রই বুধ তার গতিবিধি পরিবর্তন করতে চলেছে

Budh Gochar, Mercury Transit 2023: বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে বুধের গোচরের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধ সময়ে সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। শীঘ্রই বুধ তার গতিবিধি পরিবর্তন করতে চলেছে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। বুধের এই গোচর কিছু রাশির জন্য শুভ এবং অন্যদের জন্য অশুভ প্রমাণিত হতে পারে। বুধ ২৭ নভেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে। বুধ গ্রহের এই রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের খুব সাবধান হওয়া দরকার।

বৃষ রাশি
ধনু রাশিতে বুধের প্রবেশ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয় না। বুধের গোচর দাম্পত্য জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। সঙ্গীর সঙ্গে মতবিরোধের পরিস্থিতিও দেখা দিতে পারে। আর্থিক ক্ষতির লক্ষণও রয়েছে। অতএব, এই সময়ে বিনিয়োগ এড়াতে হবে।

কর্কট রাশি
বুধের গোচরে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সমস্যা তৈরি করতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য বুধের এই স্থানান্তর শুভ বলে মনে করা হয় না। এই সময়ে সম্পত্তি বা শেয়ার মার্কেটে বিনিয়োগ এড়িয়ে চলুন। বাড়িতেও বিবাদের পরিবেশ তৈরি হতে পারে। একই সময়ে, স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

সিংহ রাশি
বুধের এই গোচর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র ফল নিয়ে এসেছে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। অতএব, এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। একই সময়ে, পরিবার সম্পর্কিত ব্যয়ও বাড়তে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে মনিবের সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। সতর্ক থাকুন এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

Advertisement