scorecardresearch
 

Budh Gochar 2023: বুধের গোচরে ৩ রাজযোগ, চাকরি-ব্যবসায় বিরাট উন্নতি ৫ রাশির

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহের স্থানান্তরের কারণে আমাদের কুণ্ডলীতে ৩২টির মতো রাজযোগ গঠিত হয়। যখন একটি রাশিতে একাধিক গ্রহের মিলন হয় অর্থাৎ সংযোগ হয় তখন তাকে যোগ বলে।

Advertisement
বুধ গোচর ২০২৩ বুধ গোচর ২০২৩
হাইলাইটস
  • ৮ জুলাই শনিবার বুধের ট্রানজিট হবে
  • সূর্য দেবতা ইতিমধ্যে কর্কট রাশিতে অধিষ্ঠিত

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহের স্থানান্তরের কারণে আমাদের কুণ্ডলীতে ৩২টির মতো রাজযোগ গঠিত হয়। যখন একটি রাশিতে একাধিক গ্রহের মিলন হয় অর্থাৎ সংযোগ হয় তখন তাকে যোগ বলে। কিছু যোগ অশুভ আবার কিছু শুভ। ৩২টি রাজ যোগের মধ্যে বুধের স্থানান্তরের কারণে তিনটি শুভ যোগ গঠিত হয়। মঙ্গল গমনের পর আগামী ৮ জুলাই শনিবার বুধের ট্রানজিট হবে। দুপুর ১২.০৫ ​​মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে।

সূর্য দেবতা ইতিমধ্যে কর্কট রাশিতে অধিষ্ঠিত। তাই বুধ ও সূর্যের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ ও বিপরীত রাজযোগ সৃষ্টি হবে। ১১ জুলাই বুধ উদয়ের কারণে ভদ্র রাজযোগ তৈরি হবে। বুধ সিংহ রাশিতে উদয় হবে। বুধের এই রাশি পরিবর্তনের কারণে কয়েকটি রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন।

কন্যা রাশি

আরও পড়ুন

কন্যা রাশির জন্য এই রাজযোগ শুভ হতে চলেছে। এই মানুষদের দেবী লক্ষ্মীর কৃপা হতে চলেছে। বিদেশে চাকরির সুযোগ রয়েছে। সম্পদ বৃদ্ধি হবে। প্রেম জীবনে ইতিবাচক অগ্রগতি ঘটতে চলেছে। কর্মজীবনে উন্নতি হতে চলেছে। কর্মক্ষেত্রে লাভ হবে। এই সময়টি পেশাদারদের জন্য সবচেয়ে সৌভাগ্যের হবে।

মেষ রাশি

বুধের গমনের কারণে মেষ রাশির জাতকরা দেবী লক্ষ্মীর কৃপা লাভ করবেন। আপনি আপনার অপূর্ণ ইচ্ছা পূরণে সফল হবেন। আয়ের একাধিক উৎস আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে। প্রেম ও ব্যক্তিগত জীবন ভালো যাবে।

মিথুন রাশি

বুধ এই রাশির আরোহী এবং চতুর্থ ঘরের অধিপতি। তাই বুধের গমনের কারণে এই রাশির মানুষ ধন-সম্পদ লাভ করবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। আয়ের তীব্র বৃদ্ধি হবে। আকস্মিকভাবে নানাভাবে ধন-সম্পদ আসবে। সম্পত্তি বা যানবাহন কেনার জন্য অর্থ আসবে।

Advertisement

তুলা রাশি

বুধের গমনের কারণে এই রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন। নতুন চাকরির সুযোগ আছে। সমাজে সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এমনকি আপনার পুরনো কর্মক্ষেত্রেও আপনার কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। এই রাজযোগ আমদানি-রফতানি ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। আপনি যে কাজ করবেন তাতে সাফল্য পাবেন।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন উপকারী হবে। নতুন মানুষের সঙ্গে দেখা হবে। এই স্বীকৃতি ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে. আয়ের উৎস বাড়বে। শত্রুকে পরাজিত করার ক্ষেত্রে সাফল্য আসবে। কোর্ট কেস আপনার পক্ষে হবে। আপনার সঙ্গীর অগ্রগতি আপনার জন্য ভাগ্যবান হবে।

Advertisement