scorecardresearch
 

July Career Growth Lucky Zodiac: শনি থেকে শুরু সুসময়, পরবর্তী ১৪ দিনে কেরিয়ারে উন্নতি যোগ মিথুনসহ ৫ রাশির

Budh Gochar 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কিছু গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। আগামী ২৪ জুন বুধ স্বরাশি মিথুনে প্রবেশ করতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতকরা কর্মজীবনের শিখরে পৌঁছে যাবেন।

Advertisement
 ১৪ দিন ধরে প্রচুর অর্থের বৃষ্টি ৫ রাশিতে ১৪ দিন ধরে প্রচুর অর্থের বৃষ্টি ৫ রাশিতে

Budh Gochar 2023 Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে গ্রহের রাজপুত্র বলা হয়। বুধকে যুক্তি ও বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। ২ দিন পর, ২৪ জুন বুধ মিথুন রাশিতে গোচর করতে চলেছে। দুপুর ১২.৩৫ মিনিটে  স্বরাশিতে প্রবেশ করবে এবং ৮  জুলাই পর্যন্ত এখানে অবস্থান করবে। এরপর কর্কট রাশিতে প্রবেশ করবে বুধ। এমন পরিস্থিতিতে কিছু লোকের জীবনে হঠাৎ আর্থিক লাভ হবে। কর্মজীবনে উচ্চ অবস্থান অর্জন করবেন। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে অনেক উপকার পাবেন। 

এই রাশির জাতক জাতিকারা বুধের গোচরের  দ্বারা উপকৃত হবেন 
বৃষ (Taurus)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মিথুন রাশিতে বুধের প্রবেশ বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই সময়ে পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। চাকরিজীবীদের জন্য এটি একটি সুবর্ণ সময়। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে আপনি আটকে থাকা পদোন্নতি পেতে পারেন। চাকরি প্রভৃতি ক্ষেত্রে সমস্যা দেখা দিলে শীঘ্রই দূর হতে পারে। সহকর্মী এবং সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন। 

সিংহ (Leo)
স্বরাশিতে বুধের প্রবেশ সিংহ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। শুধু তাই নয়, এতে আপনার আয়ের উৎস বাড়বে। আপনি এই সময়ে ইতিমধ্যে করা বিনিয়োগ থেকে উপকৃত হবেন। আপনি যদি  নতুন চাকরি খুঁজছেন, তবে এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। নতুন চাকরির অফার লেটার পেতে পারেন। 

আরও পড়ুন

কন্যা (Virgo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধের গোচরের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ে আপনার ব্যবসার উন্নতি হবে। এই সময়ের মধ্যে আপনি ভাল ইনক্রিমেন্ট এবং পদোন্নতি পেতে পারেন। আদালতে কোনো মামলা চলমান থাকলে তা আপনার পক্ষে আসতে পারে। এই সময়ে বাড়িতে কিছু মাঙ্গলি ও শুভ কাজ করা যেতে পারে।

Advertisement

তুলা (Libra)
বুধের রাশি পরিবর্তনের কারণে তুলা রাশির জাতকরা প্রেমের বিষয়ে সাফল্য পেতে পারেন। প্রেম জীবন এ সময়ে দাম্পত্য জীবনে রূপ পেতে পারে। এ সময় সব ধরনের বিলাসিতা অর্জিত হবে। যারা ব্যবসা করছেন তাদের জন্যও এই সময়টি অনুকূল। অনেক ভালো ডিল পাওয়া যাবে এবং এই সময়ে লাভ বাড়বে।  

মিথুন (Gemini)
২৪ জুন বুধ স্বরাশি মিথুনে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য এই সময়টি অনুকূল ফল বয়ে আনছে। লেখালেখি, শিল্পকলা, মিডিয়ার সঙ্গে যুক্ত এই রাশির মানুষদের এই সময়ে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশি বুধ গোচরের সময় সর্বাধিক সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে, কর্মজীবনের গাড়ি  দ্রুত অগ্রসর হবে। শুধু তাই নয়, আগামী ১৪ দিনে আপনি অনেক সাফল্য পেতে চলেছেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement