scorecardresearch
 

Laxmi Narayan Rajyog: লক্ষ্মী নারায়ণ রাজযোগে প্রচুর অর্থলাভ, অক্টোবরের আগেই ধনী হবে এই ৪ রাশি

২৫ জুলাই বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে। সূর্যের সিংহ রাশিতে বুধের প্রবেশ লক্ষ্মী নারায়ণ রাজযোগের সৃষ্টি করছে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। এ

Advertisement
লক্ষ্মী নারায়ণ রাজযোগ লক্ষ্মী নারায়ণ রাজযোগ
হাইলাইটস
  • ২৫ জুলাই বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে
  • সূর্যের সিংহ রাশিতে বুধের প্রবেশ লক্ষ্মী নারায়ণ রাজযোগের সৃষ্টি করছে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৫ জুলাই বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে। সূর্যের সিংহ রাশিতে বুধের প্রবেশ লক্ষ্মী নারায়ণ রাজযোগের সৃষ্টি করছে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। এর পরে ২৪ অগাস্ট থেকে বুধ সিংহ রাশিতে পিছিয়ে যাবে। ১৬ সেপ্টেম্বর পর্যন্ত বুধ বিপরীতমুখী থাকবে। এর পরে, ১ অক্টোব বুধ গ্রহ গমন করবে এবং কন্যা রাশিতে প্রবেশ করবে।

বুধের অবস্থানের এই পরিবর্তনগুলি প্রত্যেকের কর্মজীবন এবং আর্থিক অবস্থার উপর একটি বড় প্রভাব ফেলবে। এই রাশিগুলির মধ্যে কিছু রাশি আছে, যাদের জন্য বুধের গমন শক্তিশালী সুবিধা দিতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি বুধের গমনের সুবিধা পাবে।

বুধের গমন এই রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে

আরও পড়ুন

মিথুন রাশি

বুধের গমন মিথুন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এসব মানুষ সুবর্ণ বিনিয়োগের সুযোগ পাবে। আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা প্রবল থাকবে। ভালো সিদ্ধান্ত নেবেন। আপনার ব্যক্তিত্বের প্রভাব বৃদ্ধি পাবে। গবেষণায় জড়িত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে সময় ভালো যাবে।

সিংহ রাশি

বুধের গমন শুধুমাত্র সিংহ রাশিতে ঘটছে এবং এই রাশির জাতকদের ভালো ফল দেবে। আপনার একাগ্রতা এবং যোগাযোগের ধরন আরও ভালো হবে। আপনি দ্রুত কাজ সম্পন্ন হবে। আপনার আচার-আচরণ ও বাচনভঙ্গির জোরে কাজ সেরে ফেলবেন। পারিবারিক কলহের অবসান ঘটবে।

তুলা রাশি

বুধের গমন তুলা রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এসব মানুষের অর্থনৈতিক সমস্যা দূর হবে। আপনার আয় বাড়বে। ঋণ থেকে মুক্তি পাবেন। আপনি আপনার পয়েন্ট ভালো রাখতে সক্ষম হবে। এর সুফল পাবেন।

ধনু রাশি

বুধের রাশি পরিবর্তন ধনু রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। ব্যবসা ভালো হবে। কঠোর পরিশ্রমের ফল মিলবে। তবে টাকা পয়সা বুঝে খরচ করতে হবে। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে। আপনি একটি গুরুত্বপূর্ণ বৈঠকে আপনার বক্তব্য সফলভাবে উপস্থাপন করতে সক্ষম হবেন।

Advertisement

Advertisement