scorecardresearch
 

Budh Gochar: বুধের গোচর কিছুদিন পরই, ১৬ দিন পর্যন্ত সোনায় মুড়বে ৫ রাশির জীবন

Budh Gochar: বুধকে গ্রহদের রাজপুত্র বলা হয়ে থাকে। অন্যান্ গ্রহেদর মতো বুধ ১৪ জুন ২০২৪ সালে রাত ১১টা বেজে ৯ মিনিটে রাশি বদল করবে। বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। বুধের গোচরের সঙ্গে মেষ ও মিথুন সহ ৫ রাশির জীবনে গোল্ডেন টাইম শুরু হয়ে যাবে। এঁদের জীবনে বেশ কিছু ইতিবাচক পরিবর্তন দেখা দিতে পারে।

Advertisement
বুধ গোচর বুধ গোচর
হাইলাইটস
  • বুধকে গ্রহদের রাজপুত্র বলা হয়ে থাকে।

বুধকে গ্রহদের রাজপুত্র বলা হয়ে থাকে। অন্যান্ গ্রহেদর মতো বুধ ১৪ জুন ২০২৪ সালে রাত ১১টা বেজে ৯ মিনিটে রাশি বদল করবে। বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। বুধের গোচরের সঙ্গে মেষ ও মিথুন সহ ৫ রাশির জীবনে গোল্ডেন টাইম শুরু হয়ে যাবে। এঁদের জীবনে বেশ কিছু ইতিবাচক পরিবর্তন দেখা দিতে পারে। ১৪ জুন থেকে ২৯ জুন পর্যন্ত বুধ মিথুন রাশিতে থাকবে। এই ১৬টি দিন এই ৫ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। জেনে নিন সেই তালিকায় রয়েছে কারা। 

মেষ রাশি
বুধের গমন মেষ রাশির জাতকদের জন্য কোনও বরদানের চেয়ে কম হবে না। বুধের শুভ প্রভাবের ফলে আপনি আপনার কর্মজীবনে নতুন করে সাফল্য পাবেন। ভাল কোনও সুযোগ, কর্মক্ষেত্রে বড় কোনও অফার পেতে পারেন এই সময়। এমন একটি নতুন কাজের সম্ভাবনা তৈরি হবে, যা আপনার জন্য একটি টার্নিং পয়েন্ট হয়ে উঠতে পারে। আপনার সিদ্ধান্ত এবং কাজ উভয়ই প্রশংসিত হবে। স্বাস্থ্য ভাল থাকবে। যাঁরা ব্যবসা করছেন, তাঁরা নতুন কাজ শুরু করার সুযোগ পেতে পারেন। আপনার সঠিক সিদ্ধান্ত আপনার উন্নয়নে সহায়ক হবে।

মিথুন রাশি
বুধের গমন ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই ১৬ দিন আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে৷ প্রচুর লাভের সুযোগ থাকবে। এটি আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। নতুন কাজের কথাও ভাবতে পারেন। যাঁরা এখনও বিয়ে করেননি তাঁদের জন্য নতুন সম্বন্ধ আসতে পারে।

আরও পড়ুন

কন্যা রাশি
বুধের গমন আপনার রাশির জাতক জাতিকাদের খ্যাতি ও গৌরব বাড়াতে পারে। ১৪ জুনের পরে, আপনি একটি বড় চুক্তি পেতে পারেন বা আপনার কিছু কাজ সফল হতে পারে, যা আপনাকে বিখ্যাত করে তুলবে। এজন্য আপনি সকলের কাছ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা পাবেন। এই সময়ে, আপনি আপনার কিছু অসম্পূর্ণ কাজ শেষ করতেও সফল হতে পারেন। পারিবারিক জীবন সুখী ও শান্তিপূর্ণ হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Advertisement

তুলা রাশি
বুধের রাশি পরিবর্তনের ফলে আপনার রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। বুধের গমন চাকরি ও ব্যবসার দিক থেকে সফল করবে আপনাকে। কর্মজীবনে উন্নতির নতুন সুযোগ আসবে। এতে আপনার আয় বাড়বে এবং আপনি আগের থেকে বেশি টাকা জমাতে সফল হবেন। আপনি আপনার কাজে পরিবারের সদস্যদের সমর্থন পাবেন, যা আপনার মন খুশি রাখবে।

ধনু রাশি
বুধের রাশি পরিবর্তন অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের জন্য খুব ভাল ফল দিতে পারে। এই সময়ে, আপনি একটি নতুন চুক্তি বা বিনিয়োগ পেতে পারেন, যা আপনার ব্যবসার বৃদ্ধিতে সহায়তা করবে। কর্মরত ব্যক্তিরাও উপকৃত হবেন, আয় বাড়তে পারে। আগের চেয়ে বেশি সঞ্চয় করতে পারে। আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement