scorecardresearch
 

Budhaditya Rajyog 2024: বুধ-সূর্যের মিলনে বুধাদিত্য রাজযোগ, সোনার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য

Budhaditya Rajyog 2023: এইভাবে, বৃষ রাশিতে সূর্য এবং বুধের গমনের কারণে, বুধ-সূর্য সংযোগ তৈরি হবে। বুধ ও সূর্যের মিলন বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে। যা শুভ ফল দেয়। বুধাদিত্য রাজযোগ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, ৩টি রাশির লোকদের জন্য এই বুধাদিত্য যোগ ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই ব্যক্তিদের প্রচুর অর্থ পাওয়ার এবং দুর্দান্ত উন্নতি করার সম্ভাবনা থাকবে।

Advertisement
বুধ-সূর্যের মিলনে বুধাদিত্য রাজযোগ, সোনার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য বুধ-সূর্যের মিলনে বুধাদিত্য রাজযোগ, সোনার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য
হাইলাইটস
  • বৃষ রাশিতে সূর্য এবং বুধের গমনের কারণে, বুধ-সূর্য সংযোগ তৈরি হবে
  • বুধ ও সূর্যের মিলন বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে
  • ৩ রাশির ব্যাপক সাফল্য-সমৃদ্ধির যোগ

Budhaditya Rajyog 2024 Budh Surya Milan:চলতি মাসে বৃষ রাশিতে প্রবেশ করেছে সূর্য। আগে থেকেই সেখানেই উপস্থিত রয়েছে বুধ গ্রহ। সূর্য ও বুধের মিলনে তৈরি হবে 'বুধাদিত্য রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের খুব শুভ সময় শুরু হবে। সেই রাশির তালিকায় কারা রয়েছেন, জানুন।

এইভাবে, বৃষ রাশিতে সূর্য এবং বুধের গমনের কারণে, বুধ-সূর্য সংযোগ তৈরি হবে। বুধ ও সূর্যের মিলন বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে। যা শুভ ফল দেয়। বুধাদিত্য রাজযোগ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, ৩টি রাশির লোকদের জন্য এই বুধাদিত্য যোগ ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই ব্যক্তিদের প্রচুর অর্থ পাওয়ার এবং দুর্দান্ত উন্নতি করার সম্ভাবনা থাকবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। শুভ যোগের প্রভাবে কোনও সুখবর পেতে পারেন আপনি। আর্থিক দিকে লাভ হবে। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বেতন বাড়তে পারে। কর্মক্ষেত্র থেকে ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারবেন। আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। মানসিক চাপ অনেকটাই কমবে আপনার। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় আমরা আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। তাছাড়া আপনার ধর্মীয় কাজে ক্রমশ আগ্রহ বাড়বে। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিবাহ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে যারা যুক্ত তাদের শুভ সময়। ব্যবসায়ীরা ব্যবসায় লাভ করতে পারবেন। বেশি মুনাফা অর্জন করতে পারবেন আপনি। চাকুরীজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে থেকে আয়ের সম্ভাবনা রয়েছে। এখন থেকেই আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন। পারিবারিক জীবনে আপনি সুখী হবেন। 'মিথ্যেবাদী' মোদীকে দেশ থেকে  তাড়ানোটাই বাকি, খেলা হবে! 

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির ব্যক্তিদের খুব শুভ সময় শুরু হবে। এসময় আপনার আয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সম্পর্ক সকলের সঙ্গে আরও মজবুত হবে। পিতা-মাতার সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। ব্যবসায় খুব সফলতা আসবে আপনার। এসময় আপনি যদি গুপ্ত কোনও রোগে আক্রান্ত থাকেন সেখান থেকে সফলতা অর্জন করতে পারবেন। বাড়িতে শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকদিন পর আপনার কোনোও বন্ধু বা পরিবারের সদস্যের সঙ্গে দেখা হবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। এই সময় আপনি পরিবারের সকলের সঙ্গে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন।

 

Advertisement