scorecardresearch
 

Budh Gochar Lucky Rashi: বুধের গোচরে তৈরি রাজযোগ, আগামী ২৩ দিনে মালামাল হচ্ছে ৫ রাশি

Budh Gochar in Kanya Rashi 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই রাশি পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। কারো জন্য প্রভাব শুভ আবার কারো জন্য অশুভ। গ্রহের রাজকুমার বুধও তার রাশি পরিবর্তন করছে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী বুধ গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করেছে ২৩ সেপ্টেম্বর। এই পরিবর্তনের কারণে ৫টি রাশি অত্যন্ত শুভ ফল পাবে। আসুন জেনে নিন এই ৫টি রাশি সম্পর্কে...

Advertisement
সুসময় শুরু হয়েছে ৫ রাশির সুসময় শুরু হয়েছে ৫ রাশির

Budh Gochar 2024: ২৩ সেপ্টেম্বর বুধ তার রাশি  কন্যা রাশিতে প্রবেশ করেছে। এখানে, বুধ এবং সূর্য একসঙ্গে গোচর করে বুধাদিত্য রাজযোগ সৃষ্টি করছে। এছাড়া বুধ তার মূলত্রিকোণ রাশিতে এসে ভাদ্র রাজযোগও সৃষ্টি করছে। বুধের এই গোচর  মিথুন এবং মকর সহ অনেক রাশির জাতকের জীবনে আকস্মিক পরিবর্তন আনবে এবং যারা দীর্ঘদিন ধরে কর্মজীবনে অগ্রগতির জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সময় প্রমাণিত হবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বুধের গমন দারুণ হতে চলেছে ।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য বুধের রাশি পরিবর্তন খুবই শুভ হবে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে। প্রেম জীবনে উন্নতি হবে। যারা চাকরি খুঁজছেন তারাও কিছু সুখবর পেতে পারেন। জীবনেও পজিটিভিটি আসবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা বুধের গোচরে ইতিবাচক প্রভাব দেখতে পাবেন। জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি আসবে। যারা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো ফল পেতে পারেন। ভাই-বোনের সম্পর্ক ভালো থাকবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের চাকরির ক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হতে হয় তার সমাধান হবে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, আপনার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো যাবে। নতুন ডিল পাওয়া যেতে পারে যাতে আপনি ভাল লাভ করতে পারেন। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকরাও ২৩ সেপ্টেম্বর বুধের গোচরের  সুবিধা পাবেন। ব্যবসায়ী শ্রেণীর জন্য সুবর্ণ সময় শুরু হতে পারে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন যা আপনার মনকে খুব খুশি করবে। পারিবারিক সম্পর্কও মজবুত হবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশিতে বুধের প্রবেশ মীন রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। যারা চাকরি করছেন তাদের বেতন বাড়তে পারে। যারা বিবাহিত নয় তাদের জন্য সম্বন্ধ  আসতে পারে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement