scorecardresearch
 

Lucky Zodiac from 14 June: আর ২৪ ঘণ্টা পরেই গ্রহের 'মহা গোচর', রোজগার থেকে প্রেম সবেতেই লাভ ৩ রাশির

Budh Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। তেমনি বুধ গ্রহ ১৪ জুন শুক্রবার মিথুন রাশিতে গমন করতে চলেছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

Advertisement
বুধের গোচরে সুখের দিন শুরু ৩ রাশির বুধের গোচরে সুখের দিন শুরু ৩ রাশির


Budh Gochar In Mithun 2024: গ্রহগুলির রাজকুমার বুধকে বুদ্ধিবৃত্তিক এবং যৌক্তিক ক্ষমতার গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাজকুমার বুধ বর্তমানে বৃষ রাশিতে উপস্থিত এবং ৪ জুন থেকে এখানে অস্ত অবস্থায় রয়েছেন। অস্ত অবস্থায় ১৪ জুন রাতে মিথুন রাশিতে প্রবেশ করবে এবং এখানে অবস্থান করার সময় ২৭ জুন উদিত হবে। যদিও মিথুনে বুধের প্রবেশ সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে, তবে এটি মেষ, সিংহ এবং ধনু রাশির জাতকদের ভাগ্যকে উজ্জ্বল করবে। যাইহোক, বলা হয় যে বুধ শুভ হলে একজন ব্যক্তির ভাগ্য জাগ্রত হয় এবং শুধুমাত্র শুভ ফল পাওয়া যায়। 

মেষ রাশি (Aries)
এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সম্মান পাবেন এবং চাকরিতে তাদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি যদি যানবাহন কিনতে চান তবে আপনি পুরনো যান থেকে পরিত্রাণ পেতে পারেন এবং একটি নতুন যান কিনতে পারেন। যদি এখন পর্যন্ত বিবাহিত জীবনে কিছুটা তিক্ততা চলছিল, এখন আপনি আনন্দের মুহূর্তগুলিও পাবেন, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন। ব্যবসায়ী শ্রেণীরও ভালো আয় হবে। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক-জাতিকাদের কোনো গুরুত্বপূর্ণ কাজ কোনো কারণ ছাড়া আটকে থাকলে বুধ মিথুনে প্রবেশের সঙ্গে সঙ্গেই সেগুলি সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি যদি কাজ করেন বা ব্যবসা করেন, যদি ভ্রমণের জন্য পরিস্থিতি তৈরি হয়, তাহলে প্রত্যাখ্যান করবেন না কারণ এতে আপনার উপকার হবে। আপনার কাজ কর্তৃপক্ষ সহ সবাই প্রশংসা করবে। কর্মরতদের বেতন বৃদ্ধি এবং ব্যবসায়িকদের আয় উল্লেখযোগ্য বৃদ্ধির কারণে আর্থিক অবস্থার উন্নতি হবে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
এই রাশির অধীনে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন, আপনি যদি চাকরি ছেড়ে অন্য চাকরি বা ব্যবসা করতে চান তবে আপনি এটি শুরু করতে পারেন, সময় অনুকূল। ব্যবসায় অর্থনৈতিক লাভের পরিস্থিতি তৈরি হবে। এছাড়াও আপনি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্যও সময় অনুকূল এবং কোনো পরীক্ষার ফলাফলের অপেক্ষায় থাকলে তারা তাতে সাফল্য পাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement