scorecardresearch
 

Budh Gochar Lucky Zodiac: শনির রাশিতে বুধের গোচর, হঠাৎ ধনী হতে পারে ৩ রাশি

Budh Gochar 2024: বুধ শীঘ্রই শনির রাশি মকর রাশিতেগোচর করতে চলেছে। ১ বছর পরে বুধের এই রাশি পরিবর্তন কিছু রাশির জাতকের ভাগ্যকে উজ্জ্বল করতে পারে।

Advertisement
বুধের গোচরে লাভবান হচ্ছে ৩ রাশি বুধের গোচরে লাভবান হচ্ছে ৩ রাশি

 Budh Gochar 2024 Effects: বুধকে গ্রহগুলির রাজকুমার হিসেবে বিবেচনা করা হয়, তিনি শীঘ্রই গোচর  করতে চলেছেন। বুধের গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ফেব্রুয়ারির শুরুতে বুধ গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, দুপুর ২:২৯ মিনিটে, বুধ শনির রাশিমকর রাশিতে পাড়ি দেবে। ১ বছর পরে, ধনু থেকে মকর রাশিতে বুধের প্রবেশের কারণে কিছু রাশির জন্য সময়টি খুব শুভ বলে মনে করা হচ্ছে। অতএব, আসুন জেনে নেওয়া যাক শনির রাশিতে বুধের গোচরের মাধ্যমে কোন রাশির ভাগ্য খুলে যেতে পারে-

তুলা রাশি  (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বুধের এই গোচর  খুবই উপকারী বলে মনে করা হচ্ছে। আগামী সময়ে আপনার তৈরি প্রতিটি পরিকল্পনা সাফল্য পাবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। স্বাস্থ্য ভালো হতে চলেছে। স্বাস্থ্যকর খাবার গ্রহণ করতে থাকুন। ব্যবসায় আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে।

কন্যা রাশি (Virgo)
বুধের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আর্থিক সমস্যা দূর হতে শুরু করবে। ব্যবসায় অর্থ নিয়ে টেনশনের পরিস্থিতির অবসান হবে। একই সঙ্গে, আপনি আপনার কর্মক্ষমতাও উন্নত করবেন। আপনার সঙ্গীকে সময় দিন।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
বুধের গোচর মকর রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা পড়াশোনায় বেশি মনোযোগ দেবে। ভাল পরিকল্পনার মাধ্যমে আপনি ব্যবসায় লাভ করতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং জাঙ্ক ফুড খাওয়া এড়িয়ে চলুন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। মায়ের যত্ন নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement