scorecardresearch
 

Budh Gochar 2024: অর্থ-খ্যাতি-যশ, বুধ গোচরে ৫ দিন পর ঘুরবে ৫ রাশির ভাগ্য; দেদার উন্নতি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই রাশিচক্রের পরিবর্তন ১২টি রাশির লোকদের প্রভাবিত করে। এর জন্য কাউকে শুভ আবার কারও জন্য অশুভ প্রভাবের সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহের রাজকুমার বুধ ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে।

Advertisement
বুধ গোচর বুধ গোচর

Budh Gochar 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই রাশিচক্রের পরিবর্তন ১২টি রাশির লোকদের প্রভাবিত করে। এর জন্য কাউকে শুভ আবার কারও জন্য অশুভ প্রভাবের সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহের রাজকুমার বুধ ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। ১০ অক্টোবর, বুধ ১১টা ২৫ মিনিটে তুলা রাশিতে গোচর করবে। এর প্রভাব ৫টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হয়। জানান তারা কারা।

বৃষ রাশি
তুলা রাশিতে বুধের গোচর বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয়। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সময় অনুকূল থাকবে। অগ্রগতি নতুন দ্বার উন্মোচন করবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পেতে পারেন।

কর্কট রাশি
বুধের গোচর কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা নতুন চুক্তি পেতে পারেন যাতে লাভও ভাল হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। পারিবারিক সম্পর্কও মজবুত হবে।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা ভালো আর্থিক সুবিধা পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আপনি যদি কোনও বিষয়ে মানসিকভাবে অস্বস্তিতে থাকেন তাহলে সমস্যার সমাধান হতে পারে। কর্মরত ব্যক্তিরা পদোন্নতির খবর শুনতে পেতে পারেন যা তাদের খুশি করবে। যদি ঋণের দ্বারা অস্থির থাকেন তবে তা কেটে যেতে পারে।

বৃশ্চিক রাশি
বুধের গোচরের ফলে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরির অফার পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে আপনি এই সময়ে এটি করতে পারেন। বাহনের আনন্দও পেতে পারেন। কিছু ভাল খবর পেতে পারেন যাতে ভাল মেজাজে থাকে।

Advertisement

Advertisement