scorecardresearch
 

September Budh Gochar 2024: বুধ গোচরে ৩ রাশির কর্মক্ষেত্রে বিরাট বদল, শেষমেশ টাকার মুখ দেখতে চলেছেন এঁরা

September Budh Gochar 2024: গ্রহের গোচর মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের রাশি পরিবর্তন করে। সূর্য থেকে কেতু পর্যন্ত সমস্ত গ্রহের রাশি পরিবর্তন করে ৪ সেপ্টেম্বর বুধ তার রাশি পরিবর্তন করবে। ফলে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে যাবে। রাশিচক্র ও নক্ষত্রের পরিবর্তনের ক্ষেত্রে সেপ্টেম্বর মাসটিকে বিশেষ বলে মনে করা হয়।

Advertisement
বুধ গোচর বুধ গোচর

গ্রহের গোচর মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের রাশি পরিবর্তন করে। সূর্য থেকে কেতু পর্যন্ত সমস্ত গ্রহের রাশি পরিবর্তন করে ৪ সেপ্টেম্বর বুধ তার রাশি পরিবর্তন করবে। ফলে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে যাবে। রাশিচক্র ও নক্ষত্রের পরিবর্তনের ক্ষেত্রে সেপ্টেম্বর মাসটিকে বিশেষ বলে মনে করা হয়।  এই মাসে প্রায় সব গ্রহ সময়ে সময়ে ট্রানজিট করবে। এই মাসে প্রায় সব গ্রহ সময়ে সময়ে ট্রানজিট করবে।

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, বুধ গ্রহ ৪ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে।  বুধ ৪ সেপ্টেম্বর সিংহ রাশিতে প্রবেশ করবে। ফলে ৩ রাশি লাভবান হবেন।

মেষ রাশি 
বুধের গোচরে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। তাদের পরিবারের সদস্যদের সঙ্গে এই ব্যক্তিদের সম্পর্ক দৃঢ় হবে। চাকরিজীবীদের জন্য এই ট্রানজিট লাভজনক হবে। এই ট্রানজিটেও অগ্রগতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূলে থাকবে। এসব মানুষের কাজ বাড়বে। পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির জন্য বুধের গোচর শুভ হবে। এই লোকেদের সম্পদ এবং সম্পত্তি অব্যাহত থাকবে। কর্কট রাশির জাতক জাতিকারা ২১ সেপ্টেম্বর পর্যন্ত তাদের সমস্ত কর্মজীবনে সফল হবেন। ব্যবসার বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও করুন। সংসারে সবকিছু ঠিকঠাক থাকবে। যদি রোমান্টিক সম্পর্কের মধ্যে থাকেন তবে এটি আপনাকে স্থিতিশীলতার অনুভূতি দিতে পারে। প্রেমের জীবনে খুশি বোধ করবেন এবং আর্থিক অবস্থা অনুকূল থাকবে।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারাও বুধের গোচরে লাভবান হবেন। বুধের গোচর এদের জীবনে সমস্যা কমিয়ে দেবে। ব্যবসায়িক সিদ্ধান্ত সঠিকভাবে নিলে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সবকিছু ঠিক থাকবে। তাদের ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, এই লোকেরা তাদের প্রেমের অংশীদারদের সঙ্গে মিলেমিশে থাকে। শিক্ষার্থীরা তাদের কর্মজীবনে মনোনিবেশ করবে। চাকরিপ্রার্থীদের জন্য সুখবর অপেক্ষা করছে।

Advertisement

Advertisement