scorecardresearch
 

Budh Gochar 2024: মাসের শেষদিন বুধের গোচর, ১৫ জুন পর্যন্ত ৪ রাশির জলের মতো টাকা খরচ হবে

Budh Gochar 2024: জ্যোতিষ অনুসারে বুধ গ্রহ ধন, ব্যবসা, বৃদ্ধি, বাণী, তর্ক, সংবাদের কারক বলে মনে করা হয়। এই সময় মেষ রাশিতে রয়েছে বুধ। ৩১ মে দুপুর ১২টা ২০ মিনিটে বুধ গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তনের প্রভাব ১২টি রাশির ওপর দেখতে পাওয়া গেলেও ৪ রাশির জাতকদের ওপর নেতিবাচক প্রভাব দেখতে পাওয়া যাবে।

Advertisement
বুধের গোচর বুধের গোচর
হাইলাইটস
  • জ্যোতিষ অনুসারে বুধ গ্রহ ধন, ব্যবসা, বৃদ্ধি, বাণী, তর্ক, সংবাদের কারক বলে মনে করা হয়।

জ্যোতিষ অনুসারে বুধ গ্রহ ধন, ব্যবসা, বৃদ্ধি, বাণী, তর্ক, সংবাদের কারক বলে মনে করা হয়। এই সময় মেষ রাশিতে রয়েছে বুধ। ৩১ মে দুপুর ১২টা ২০ মিনিটে বুধ গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তনের প্রভাব ১২টি রাশির ওপর দেখতে পাওয়া গেলেও ৪ রাশির জাতকদের ওপর নেতিবাচক প্রভাব দেখতে পাওয়া যাবে। বুধ গ্রহ ৩১ মে থেকে ১৪ জুন পর্যন্ত বৃষ রাশিতে থাকবে। এই রাশির জাতকদের স্বাস্থ্য, আর্থিক অবস্থা ও কেরিয়ারের ওপর খারাপ প্রভাব পড়তে চলেছে। এই রাশিদের ওপর কোনও ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া হতে পারে। ঋণ নেওয়ার মতো অবস্থা তৈরি হতে পারে। ১৫ জুন পর্যন্ত কোন রাশিদের সতর্ক থাকতে হবে জেনে নিন। 

মিথুন রাশি
বুধের গোচরে মিথুন রাশির জাতকদের সময় ভাল যাবে না। এই জাতকদের গুপ্ত শত্রু সত্রিয় হয়ে উঠবে আর বড় কোনও লোকসান করতে পারে। কারোর সঙ্গে ঝগড়া, অপমান করার মতো ভুল একেবারেই করবেন না। লেন-দেনের ক্ষেত্রে আপনি প্রতারিত হতে পারেন বা গড়ূড় হতে পারে। যার ফলে লোকসান হবে। খরচ বাড়বে। বাজেট বিগড়ালে ঋণ নেওয়ার মতো অবস্থা হতে পারে। 

তুলা রাশি
বুধের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের স্বাস্থ্যর ওপর প্রভাব ফেলবে, এই সময় তাই সতর্ক থাকুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না। পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। বাড়ির কোনও সদস্য আপনার লোকসান করতে পারে। কারোর সঙ্গে ঝগড়া-অশান্তি করবেন না। খরচ হওয়ায় চিন্তা বাড়বে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
বুধের গোচর আপনাকে বিব্রত রাখবে। শত্রুদের থেকে দূরত্ব বজায় রাখুন। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। নিজের পরিকল্পনা কাউকে ভুলেও বলবেন না। নয়তো আপনার পরিকল্পিত কাজ ভেস্তে যেতে পারে আর আপনার লোকসান হতে পারে। 

Advertisement

ধনু রাশি
বুধের গোচর ধনু রাশির সমস্যা বাড়াবে ১৫ দিন পর্যন্ত। অর্থের লেন-দেন চিন্তা-ভাবনা করে করবেন। কাউকে ধার দেওয়া টাকা ফেরৎ পাবেন না বা বিনিয়োগে লোকসান হবে। এই সময়টা ধৈর্যের সঙ্গে ব্যয় করুন। নিজের স্বাস্থ্য নিয়ে সাবধানে থাকুন।  

Advertisement