scorecardresearch
 

Lucky Zodiac From Today: আজ থেকে বদলে গেল বুধের চাল, ২০২৪ শুরুর আগেই সুসময় এল ৩ রাশিতে

Budh Gochar 2023: বুধ আজ অর্থাৎ ২৮ ডিসেম্বর বেলা ১১:০৭ মিনিটে বৃশ্চিক রাশিতে গোচর করেছে। বুধের রাশিপরিবর্তন মেষ থেকে মীন রাশির সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে নতুন বছরটি কিছু রাশির জাতকদের জন্য উপকারী হবে, আবার কিছু রাশির জাতককে আয় এবং স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। আসুন জেনে নেওয়া যাক বুধের গোচরে কোন রাশিগুলি লাভবান হতে চলেছে।

Advertisement
হাইলাইটস
  • বুধ দুর্বল হলে জাতককে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়
  • বুধের গোচরে ৩টি রাশির জাতক জাতিকারা প্রচুর সুবিধা পেতে চলেছেন।
  • ২৮ ডিসেম্বর বুধ বৃশ্চিক রাশিতে বক্রী অবস্থায় প্রবেশ করেছে

Budh Gochar 28 December, 2023: ভগবান বুধকে বাক ও বুদ্ধির কারক বলে মনে করা হয়। কোষ্ঠীতে বুধ গ্রহ শক্তিশালী হওয়ার কারণে ব্যক্তি বুদ্ধিমান এবং মৃদুভাষী হন। পাশাপাশি, দুর্বল বুধের কারণে, একজন ব্যক্তিকে অনেক সমস্যায় পড়তে হয়। সাফল্য অর্জনে অনেক বাধা পেতে হয়। বুধের রাশিচক্রের পরিবর্তন প্রতিটি রাশির উপর প্রভাব ফেলে।  বুধ ধনু রাশিতে অবস্থান করছিল এবং আজ বৃশ্চিক রাশিতে প্রবেশ করল। বুধের গোচরে ৩টি রাশির জাতক জাতিকারা প্রচুর সুবিধা পেতে চলেছেন। আসুন, জেনে নেওয়া যাক সেই রাশিগুলো সম্পর্কে।

বুধ গোচরের সময়
বুধ ২৮ ডিসেম্বর সকাল বেলা ১১:০৭ মিনিটে ধনু রাশি থেকে বক্রী অবস্থায় বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। বুধ এই রাশিতে মোট ১০ দিন অবস্থান করবে। এর পরে  বৃশ্চিক রাশি ছেড়ে ফের ধনু রাশিতে প্রবেশ করবে। এর আগে, ২ জানুয়ারি, ২০২৪-এ বুধ মার্গী হবে। চলুন জানা যাক, আজকের বুধ গোচরে কোন রাশিগুলি লাভবান হচ্ছে।

মকর রাশি (Capricorn)
বর্তমানে মকর রাশিতে সাড়ে সাতির শেষ পর্ব চলছে। মকর রাশির জাতকরা শনিদেবের বিশেষ আশীর্বাদ পাচ্ছেন। মকর রাশির জাতক জাতিকারা বুধ গ্রহের রাশি পরিবর্তনের ফলে প্রচুর লাভবান হতে চলেছেন। ব্যবসায়ীরা প্রচুর মুনাফা করতে যাচ্ছেন। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে প্রচুর প্রশংসা পাবেন। আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকরাও বুধের রাশি পরিবর্তনের ফলে প্রচুর উপকৃত হবেন। এই রাশির জাতকরা কর্মজীবন এবং ব্যবসায় দ্বিগুণ লাভ পেতে চলেছেন। চাকরিজীবীদের জন্য এই সময়টা উপকারী। পাশাপাশি ব্যবসাও বাড়বে। আপনি আপনার কর্মজীবনে কিছু ভাল অফার পাবেন। অংশীদারিত্বে কাজ করলে সাফল্য আসবে।

মীন রাশি (Pisces)
বুধের রাশি পরিবর্তনের সময় মীন রাশির জাতকরা প্রচুর আর্থিক সুবিধা পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসবে। আপনি অর্থ সঞ্চয় এবং বিনিয়োগ উভয় ক্ষেত্রেই সফল হবেন। ব্যক্তিগত জীবন আনন্দময় থাকবে। আটকে থাকা আটকে থাকা টাকা উদ্ধার হবে। বৈষয়িক সুখ অর্জিত হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement