scorecardresearch
 

June Lakshmi Narayan Yog: জুনের শুরুতেই ৫ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ, বাম্পার লাভ জাতকদের

Budh Shukra Yuti 2024: বুধের গোচর ৩১ মে বৃষ রাশিতে হতে চলেছে। শুক্র ইতিমধ্যেই বৃষ রাশিতে বিরাজ করছে যার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। এই পরিস্থিতিতে, জুন মাসটি কিছু রাশির জন্য ভাগ্যবান হবে এবং মেষ সহ ৫টি রাশির জাতকদের জন্য কেরিয়ারে অগ্রগতি বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক জুন মাসে লক্ষ্মী নারায়ণ রাজযোগের কারণে কোন রাশির জাতকদের সৌভাগ্য আসবে।

Advertisement
বুধ-শুক্রের যুতিতে জুনে  মালামাল ৫ রাশি বুধ-শুক্রের যুতিতে জুনে মালামাল ৫ রাশি

Lakshmi Narayan Yog: বুধের গোচরের কারণে বৃষ রাশিতে বুধ এবং শুক্রের যুতি  তৈরি হবে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। লক্ষ্মী নারায়ণ রাজযোগ এই যুতির কারণে তৈরি হবে।  বুধ বৃষ রাশিতে প্রবেশ করবে ৩১ মে দুপুর ১২:১২ মিনিটে। যেখানে শুক্র ইতিমধ্যেই উপস্থিত। এমন অবস্থায় বৃষ রাশিতে শুক্র ও বুধের গমনের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে জুন মাসে ৫টি রাশির জাতক-জাতিকার ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। মেষ রাশি-সহ ৫টি রাশির মানুষ লক্ষ্মীনারায়ণ রাজযোগে প্রচুর সুবিধা পেতে চলেছেন। কর্মজীবনে অগ্রগতির পাশাপাশি আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক  জুন মাসে বুধ ও শুক্রের মিলনে কোন রাশির জাতকরা সুবিধা পাবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য লক্ষ্মী নারায়ণ রাজযোগ শুভ হতে চলেছে। লগ্ন ঘরে  গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনার আরামও বাড়বে। এই সময়ে আপনার সৃজনশীলতাও ভালো থাকবে। এছাড়াও, আপনার পারিবারিক জীবন আগের চেয়ে ভাল হবে। সম্পর্কের পুরনো মতভেদ এই সময়ে মিটে যাবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার আত্মীয়দের মাধ্যমেও সুবিধা পেতে পারেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য তাদের দশম ঘরে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। এই সময়ে আপনি চাকরিতে সাফল্য এবং অনেক শুভ সুযোগ পেতে পারেন। আপনার পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। এই সময়ে, আপনি আপনার পদোন্নতির সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পারেন। আপনার বসের সঙ্গে  আপনার সম্পর্ক আগের থেকে ভালো হবে। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছেন তারা এই সময়ে ভালো সুযোগ পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য, লক্ষ্মী নারায়ণ রাজযোগ তাদের ভাগ্যের  স্থানে হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। এছাড়াও, যারা উচ্চশিক্ষা নিতে চান তাদের জন্য সময়টি ভালো যাবে। এই সময়ে শিক্ষার্থীরা আগের চেয়ে ভালো ফলাফল করতে যাচ্ছেন। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশ যেতে ইচ্ছুক তারা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। এছাড়াও আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। আপনি আপনার দাদু-ঠাকুমার কাছ থেকে আর্থিক সুবিধাও পাবেন। এই সময়কালে আপনি আপনার পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। আপনি আপনার পিতার কাছ থেকে আর্থিক সুবিধাও পাবেন বলে আশা করা হচ্ছে। এছাড়াও, প্রতিটি সিদ্ধান্তের সময় আপনি আপনার বাবার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য তাদের সপ্তম ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার বিবাহিত জীবন আগের থেকে অনেক ভালো হবে। কোনো বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে কোনো মতবিরোধ থাকলে তা এই সময়ের মধ্যেই শেষ হয়ে যাবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তারা এই সময়ে দ্বিগুণ লাভ পাবেন। আপনি যদি একজন মহিলার সঙ্গে  কাজ করেন তবে আপনি এর থেকে বেশি সুবিধা পাবেন। এছাড়াও, কর্মক্ষেত্রে কর্মীদের সঙ্গে  সমন্বয় খুব ভাল হবে। যার কারণে আপনি আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন করবেন এবং আপনার বস আপনার কাজে খুশি হবেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য, তাদের পঞ্চম ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে। এর ফলে সন্তানের জন্য ভালো হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পাবেন। এছাড়া আপনার প্রেম জীবনও আগের থেকে ভালো হতে চলেছে। শিক্ষার দিক থেকে এই সময়টা খুবই ভালো প্রমাণিত হবে। আপনি যদি নতুন কিছু শিখতে চান তবে তার জন্য সময়টি খুব ভাল হবে। কর্মজীবন উন্নতির জন্য আপনি অনেক সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে আপনি অনেক নতুন জিনিস শিখবেন যা আপনার কেরিয়ারকে উন্নত করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement