scorecardresearch
 

Budh Gochar August 2024: গ্রহের 'রাজপুত্র'র কৃপা, অগাস্টে হঠাৎ আর্থিক সুবিধা পাবে ৩ রাশি

Budh Gochar August 2024: বুধ, গ্রহের যুবরাজ, আগামী সপ্তাহে গোচর করতে চলেছে। এই গোচরের কারণে অগাস্ট মাসে ৩ রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
  অগাস্টে ভাগ্য উজ্জ্বল হচ্ছে ৩ রাশির অগাস্টে ভাগ্য উজ্জ্বল হচ্ছে ৩ রাশির

Budh Vakri Gochar 2024: সৌরজগতের ৯টি গ্রহের মধ্যে বুধ হল সবচেয়ে ছোট, তাই একে গ্রহকে রাজকুমারও বলা হয়। বুধকে জীবনের বুদ্ধিমত্তা এবং জ্ঞানের প্রতীক বলা হয়। বুধ যদি কোনও ব্যক্তির রাশিতে নেতিবাচক অবস্থানে থাকে তবে তার কান, ফুসফুস, ত্বক এবং স্নায়ুতন্ত্রের সমস্যা হতে পারে। বুধকে যদি কোষ্ঠীতে ভাল অবস্থানে রাখা হয় তবে ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হতে সময় লাগে না। বুধ এখন বক্রী হতে  চলেছে ৫ অগাস্ট। তার গোচরের কারণে তিনটি রাশির ভাগ্য পরিবর্তন হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক  সেই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে বিস্তারিত। 

এই রাশিগুলির উপর বুধ গোচরের শুভ প্রভাব
মিথুন এবং কন্যা রাশির অধিপতি বুধ ৫ অগাস্ট সিংহ রাশিতে বক্রী হচ্ছে এবং ২৯ অগাস্ট পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে, তারপরে এটি কন্যা রাশিতে গোচর করবে। বুধ গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে কিছু রাশির জাতক অসাধারণ সুবিধা পেতে চলেছে। এই রাশির জাতকরা চাকরি এবং ব্যবসায় ভাল লাভ পাবেন এবং তাদের অপূর্ণ ইচ্ছাও পূরণ হবে। বুধ আসলে  চাকরি, ব্যবসা এবং বুদ্ধিমত্তার জন্য কারক গ্রহ, ৫ অগাস্ট সিংহ রাশিতে পিছিয়ে যাচ্ছে, যেখানে শুক্র ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এইভাবে, সিংহ রাশিতে বুধ এবং শুক্রের মিলনের কারণে লক্ষ্মী নারায়ণ যোগ কার্যকর থাকবে। মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধ সকাল ৯.৪৪ মিনিটে সিংহ রাশিতে পিছিয়ে যাবে এবং ২৯ অগাস্ট পর্যন্ত এই অবস্থায় থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ যখন একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে, তখন এটি দেশ, বিশ্ব, অর্থনীতি, কর্মজীবন-সহ মেষ থেকে মীন রাশির সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে।  আসুন জেনে নেওয়া যাক সিংহ রাশিতে বুধের বিপরীতমুখী গতির ফলে কোন রাশির জাতকরা উপকৃত হতে চলেছে।

Advertisement

মিথুন রাশি (Gemini)
বুধ বক্রী  হওয়ার কারণে, আপনার উপার্জনের উপায় বৃদ্ধি পাবে এবং আপনি ভালভাবে সঞ্চয় করতে সফল হবেন। আপনার স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে এবং আপনি পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা তাদের পছন্দের কোম্পানি থেকে অফার লেটার পেতে পারেন। আপনি আপনার পরিবারের সঙ্গে  বাইরে ভ্রমণের সুযোগ পেতে পারেন। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
বুধের গোচরের কারণে আপনি নতুন চাকরি বা পদোন্নতির সুযোগ পেতে পারেন। আপনার বর্তমান কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন এবং নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আর্থিক ফ্রন্টে স্বস্তির অবস্থায় থাকবেন এবং আপনি আগের চেয়ে বেশি সঞ্চয় করতে সক্ষম হবেন। বুধের প্রভাবের কারণে আপনি আপনার ব্যবসার প্রসারেও সফল হবেন। 

কুম্ভ রাশি (Aquarius)
বুধ আপনার রাশি থেকে সপ্তম ঘরে পিছিয়ে যাচ্ছে। এই সময়ে, আপনি বন্ধুদের সঙ্গে  আরামদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন এবং আপনি সমস্ত ধরণের চাপ থেকে মুক্তি পাবেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে কোন বিবাদ চলছে, তবে তা শেষ হয়ে যাবে এবং সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকবে। যদি আপনার টাকা কোথাও আটকে থাকে তবে এই সময়ের মধ্যে আপনি অর্থ পেতে পারেন। যারা চাকরি ও ব্যবসা করছেন তারা এই সময়ে ভালো অগ্রগতি দেখতে পাবেন এবং ব্যবসারও ভালো প্রসার ঘটবে। এই সময়কালে, আপনার আরাম বাড়বে এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে পরিচিতি বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement