scorecardresearch
 

Budh Gochar 1st February 2024: ফেব্রুয়ারির প্রথম দিন টাকা গুনতে গুনতে হাঁপিয়ে যাবে ৩ রাশি, সীমাহীন সাফল্য

বুধ তার গতিপথ পরিবর্তন করতে চলেছে ১ ফেব্রুয়ারি। এই দিনে ভগবান বুধ মকর রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের পরিবর্তন সমস্ত রাশির চিহ্নকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। মকর রাশিতে বুধ সরাসরি গোচরের কারণে কিছু রাশির জাতক জাতিকারা প্রচুর উপকার পাবেন। এই রাশির জাতক জাতিকদের ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে।

Advertisement
budh gochar budh gochar

Budh Gochar 1st February 2024: বুধ তার গতিপথ পরিবর্তন করতে চলেছে ১ ফেব্রুয়ারি। এই দিনে ভগবান বুধ মকর রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের পরিবর্তন সমস্ত রাশির চিহ্নকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। মকর রাশিতে বুধ সরাসরি গোচরের কারণে কিছু রাশির জাতক জাতিকারা প্রচুর উপকার পাবেন। এই রাশির জাতক জাতিকদের ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে। জানুন গ্রহ বুধের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে।

বৃষ রাশি
আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট রাশি
কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ভাগ্য পাশে থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে। কাজের প্রশংসা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। হঠাৎ করে পরিবারের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি
চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সম্মান পাবে। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।
পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। নতুন কোনও কাজ শুরু করার জন্য বুধ গোচর শুভ। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য সময়টি শুভ।

Advertisement