scorecardresearch
 

Lucky Rashi from 14 June: সপ্তাহ শেষে বুধের চাল বদল, বাম্পার লাভের যোগ ৩ রাশির

Budh Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে গ্রহের রাজপুত্র বলা হয়। বুধকে বুদ্ধি, যুক্তি ও বন্ধুর কারক বলা হয়। বর্তমানে বুধ বৃষ রাশিতে অবস্থিত। ৫ দিন পরে, বুধ মিথুনে প্রবেশ করবে, যা ৩টি রাশির ভাগ্য উজ্জ্বল করবে, এই জাতকরা প্রচুর সুবিধা পাবেন।

Advertisement
এবার ৩ রাশির ভাগ্য উজ্জ্বল হবে এবার ৩ রাশির ভাগ্য উজ্জ্বল হবে

Mercury Transit 2024: জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহের রাজকুমার হিসাবে পরিচিত। বুধকে বুদ্ধি, যুক্তি ও বন্ধুর কারক বলা হয়। বর্তমানে বুধ বৃষ রাশিতে অবস্থান করছে। কয়েকদিনের মধ্যেই মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। আসলে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটা কারো জন্য শুভ আবার কারো জন্য অশুভ। 

বুধের রাশি পরিবর্তনের প্রভাব
জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে ১৪ জুন রাত ১১:০৫ মিনিটে বুধ বৃষ রাশি ছেড়ে মিথুনে প্রবেশ করবে। বুধ গ্রহ ২৯ জুন পর্যন্ত এই রাশিতে থাকবে। বুধের রাশি পরিবর্তন ৩টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতকরা প্রচুর উপকার পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক এই ৩টি রাশি সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
বুধের রাশির পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতকরা সমাজে অনেক সম্মান পাবেন। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। আপনি একটি বড় পদ পেতে পারেন এবং পদোন্নতিও হতে পারে। আপনি যদি আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি  হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। দাম্পত্য জীবনে আসা সমস্যাও দূর হবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গোচর উপকারী হবে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। কাজে সাফল্য পাবেন। কোনো কাজ বাকি থাকলে তা শেষ করা যাবে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে, তারা একটি বড়ডিল  পেতে পারেন যার কারণে লাভও ভাল হতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
বুধের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের অনেক উপকার করবে। আপনার পিতামাতার সম্পূর্ণ সমর্থন আপনার সঙ্গে  থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অর্থনৈতিক অবস্থাও আগের চেয়ে অনেক ভালো হবে। কেরিয়ারের জন্য সময় ভালো যাচ্ছে। নতুন উচ্চতা অর্জন করতে পারেন। উন্মুক্ত হবে উন্নতির পথ। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement