scorecardresearch
 

Lucky Rashi from Today: আজ থেকে ভাগ্যলক্ষী সহায়, এবার স্বপ্ন পূরণ হবে ৪ রাশির

Budh Gochar 2024: বুধ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে মে মাসের শেষ দিনে অর্থাৎ আজকে ৩১ তারিখে। বৃষ রাশিতে বুধের আগমনের কারণে ৪টি রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধি পেতে পারে। তাদের অনেক স্বপ্ন একসঙ্গে পূরণ হবে বলে আশা করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক বৃষ রাশিতে বুধের গমনের কারণে কোন ৪টি রাশির উপর শুভ প্রভাব পড়তে চলেছে।

Advertisement
বুধের চাল বদলে আজ থেকে সৌভাগ্য ৪ রাশির বুধের চাল বদলে আজ থেকে সৌভাগ্য ৪ রাশির

Budh Gochar 2024 Effects: বুদ্ধিমত্তা, বিচক্ষণতা, মিষ্টি কথাবার্তা, প্রফুল্ল স্বভাব সুখ ও সৌভাগ্যের কারক হিসেবে বিবেচিত হয় বুধ। দৃক পঞ্চং অনুসারে, গ্রহের রাজকুমার বুধ মেষ রাশি থেকে বেরিয়ে ৩১ মে দুপুর ১২:২০ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছেন এবং ১৪ জুন পর্যন্ত এই রাশিতে উপস্থিত থাকবেন। যেখানে সূর্য, বৃহস্পতি এবং শুক্র ইতিমধ্যেই উপস্থিত। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, এই গোচর বুধাদিত্য রাজযোগ, গজলক্ষ্মী রাজযোগ এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগ সহ অনেকগুলি শুভ সংযোগ তৈরি করবে। যার কারণে কিছু রাশির জাতক খুব শুভ ফল পাবেন।

মে মাসের শেষ দিনে অর্থাৎ ৩১ তারিখ, আজকে বুধ তার রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ দুপুর ১২.২০ মিনিটে মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। তিনি ১৫ দিন বৃষ রাশিতে থাকবেন। এর পরে, ১৪ জুন, রাত ১১:০৯ মিনিটে বুধ বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। তবে বৃষ রাশিতে বুধের আগমনের কারণে ৪টি রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বাড়তে পারে। তাদের অনেক স্বপ্ন একসঙ্গে পূরণ হবে বলে আশা করা হচ্ছে।  আসুন জেনে নেওয়া যাক বৃষ রাশিতে বুধের গমনের কারণে কোন ৪টি রাশির উপর  শুভ প্রভাব পড়তে চলেছে।

বুধের গোচরের কারণে এই ৪ রাশির সৌভাগ্য বাড়বে-
মেষ রাশি (Aries)

৩১ মে বুধের গোচর মেষ রাশির জাতকদের জন্য আশীর্বাদ হিসেবে কাজ করতে পারে। আপনার অনেক স্বপ্ন একসঙ্গে  পূরণ হতে পারে। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন, অন্যদিকে হঠাৎ করে অর্থের প্রবাহ বৃদ্ধি আপনার আর্থিক দিককে শক্তিশালী করতে পারে। শুধু তাই নয়, আপনার বক্তব্যের প্রভাবও বাড়বে। আপনি লোকেদের যা বলবেন তাতে তারা মুগ্ধ হবে। আপনার কাজ হয়ে যাবে। আপনি এমনকি কঠিন চ্যালেঞ্জ জয় করতে সফল হতে পারেন। যারা সম্প্রতি বিয়ে করেছেন তাদের সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে শিক্ষা ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ভালো খবর পাবেন বলে আশা করা হচ্ছে। ভাগ্যের সঙ্গে সঙ্গে  কঠোর পরিশ্রম করুন।

আরও পড়ুন

Advertisement

বৃষ রাশি (Taurus)
যারা বেশি অর্থ উপার্জনের স্বপ্ন দেখছেন তাদের জন্য বুধের গোচর  ইতিবাচক লক্ষণ দিচ্ছে। আপনার রাশির জাতকদের আয় বাড়তে পারে এবং আপনার আয়ের উৎসও বাড়তে পারে বলে আশা করা হচ্ছে। আপনি ৩১ মে থেকে ১৪ জুনের মধ্যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন, এটি আপনার জন্য সফল প্রমাণিত হতে পারে। আপনি কিছু সরকারি কাজ পেতে পারেন, চেষ্টা করুন। প্রেম জীবনের জন্য সময় খুব ভালো যাবে। সঙ্গীর সঙ্গে সময় কাটবে। আপনার জীবনে কিছু স্মরণীয় মুহূর্ত থাকবে।

সিংহ রাশি (Leo)
 বুধের এই গোচর  চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই শুভ হতে চলেছে। কর্মরত ব্যক্তিরা এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন। আপনি নতুন কাজের জন্য একটি প্রস্তাব পেতে পারেন বা আপনার বর্তমান চাকরিতে আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। যারা বিদেশে কাজ করার স্বপ্ন দেখছেন তারা সুখবর পেতে পারেন। বিদেশে বসবাসের সুযোগ পেতে পারেন। আপনার প্রচেষ্টা বাড়ানো দরকার। এই সময়ে আপনি ভাল পরিমাণ অর্থ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সমাজে সম্মান বাড়বে। পূজার প্রতি আগ্রহী হবেন।

কন্যা রাশি (Virgo)
বুধের রাশি পরিবর্তন আপনার সৌভাগ্য বাড়াতে পারে। ৩১ মের পরে আপনি কিছু সরকারি কাজ পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি দরপত্রের জন্য আবেদন করতে পারেন, সময় অনুকূল হবে। যারা প্রেমের বিয়ের কথা ভাবছেন তারা সফল হতে পারেন। প্রেম জীবনের জন্য সময় ভালো যাবে। এই সময়ে আপনার গ্রহগুলি অনুকূল থাকবে। আপনাকে এই সময়ের মধ্যে গোপনীয়তার সঙ্গে  কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে, কাজে সাফল্যের সম্ভাবনা বেশি থাকবে। তা না হলে কাজে বাধা আসতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement