scorecardresearch
 

Lucky Zodiac from 25 July: ৪৮ ঘণ্টার মধ্যেই সুসময় শুরু,অগাস্টে কর্মজীবনে সাফল্য-সম্মান বৃদ্ধি সিংহসহ ৩ রাশির

Budh Gochar July 2023: বুধ গ্রহকে জ্ঞান, যোগাযোগ, ভ্রমণ এবং ব্যবসা ক্ষেত্রের  কারক বলে মনে করা হয়। বুধের রাশি পরিবর্তন চিন্তা, সিদ্ধান্ত এবং সক্রিয়তারকে অনুপ্রাণিত করে। গ্রহের রাজপুত্র বুধ গোচর করে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধের রাশি পরিবর্তন সব মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে।

Advertisement
বুধের গোচর এই ৩ রাশির ভাগ্য ফেরাবে বুধের গোচর এই ৩ রাশির ভাগ্য ফেরাবে

Budh Rashi Parivartan 2023: মহাকাশে গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করতে থাকে। সূর্য যেমন ১৭ জুলাই মিথুন থেকে কর্কট রাশিতে চলে গেছে এবং এখানে এক মাস থাকবে, একইভাবে বুধ ২৫ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে এবং ১ অক্টোবর, ২০২৩ পর্যন্ত সেখানে থাকবে। সিংহ রাশিতে বুধের প্রায় এক মাসের বেশি  অবস্থান একটি গুরুত্বপূর্ণ ঘটনা। এটি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহকে জ্ঞান, যোগাযোগ, ভ্রমণ এবং ব্যবসার ক্ষেত্রে কারক বলে মনে করা হয়। বুধের রাশি পরিবর্তন চিন্তা, সিদ্ধান্ত এবং সক্রিয়তাকে অনুপ্রাণিত করে।  

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা, যুক্তি, কথোপকথন, বাগ্মিতার কারক  হিসাবে বর্ণনা করা হয়েছে। যাদের কোষ্ঠীতে বুধ শুভ অবস্তানে থাকে তারা অত্যন্ত বুদ্ধিমান, কথাবার্তায় দক্ষ এবং যুক্তিতে পারদর্শী হন। এর পাশাপাশি এই ধরনের লোকেরা ব্যবসায় অনেক উন্নতি করে এবং নিজেরাই একটি বড় সাম্রাজ্য গড়ে তোলে। অন্যদিকে, দুর্বল বুধ কথাবার্তার ক্ষেত্রে সমস্যা দেয়, দুর্বল স্মৃতিশক্তি এবং কম বুদ্ধিসম্পন্ন ব্যক্তি তোলে। এই কারণেই যখনই বুধ গমন করে, এটি সমস্ত রাশির জাতকদের কর্মজীবন, অর্থনৈতিক অবস্থা, বুদ্ধিমত্তা এবং কথাবার্তার উপর বড় প্রভাব ফেলে। আগামী ২৫  জুলাই ২০২৩-এ, বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। সিংহ রাশিতে বুধের প্রবেশ কিছু রাশির জাতকদের জন্য অনেক উপকার বয়ে আনতে চলেছে। 

বুধের গোচর  এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে
মিথুন (Gemini)

 সিংহ রাশিতে বুধের গোচর মিথুন রাশির জাতকদের লক্ষ্য অর্জনে সাফল্য দেবে। তারা যে কাজই হাতে নিন না কেন, তারা তা সম্পন্ন করতে পারবেন। জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। সম্পত্তি-গাড়ি কিনতে পারেন। নতুন চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। ব্যবসায় সাফল্য আসবে। শত্রুরা পরাজিত হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। 

আরও পড়ুন

Advertisement

সিংহ (Leo)
বুধ গোচর করে সিংহ রাশিতে প্রবেশ করছে এবং এই রাশির জাতকদের দারুণ সুবিধা দেবে। এই মানুষদের যেকোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। আপনার প্রভাব বাড়বে। কোনো গুরুত্বপূর্ণ কাজে আপনি সফল হবেন। অর্থ লাভ হবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি বিশেষভাবে লাভজনক হবে। 

তুলা (Libra)
 তুলা রাশির অধিপতি শুক্র এবং  শুক্র বুধের বন্ধু গ্রহ। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্যও বুধের গোচর  শুভ হতে চলেছে। দীর্ঘ প্রতীক্ষিত কোনো কাজ পরিবারের সাহায্যে সম্পন্ন হতে পারে। বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। কাঙ্খিত পোস্ট এবং টাকা পেয়ে খুব খুশি হবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনাকে আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল দেবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement