scorecardresearch
 

Budh Gochar Rashifal: বুধের বিপরীত চাল, অঢেল সম্পত্তির মালিক হবে ৩ রাশি

গ্রহের রাজপুত্র বুধ তার রাশিচক্র পরিবর্তন করবে আজ অর্থাৎ ১৯ জুলাই। বুধের রাশিচক্রের পরিবর্তন অনেক রাশির জন্য অসাধারণ প্রমাণিত হতে চলেছে। বুধ কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তন ঘটবে আজ শুক্রবার রাত ৮টা ৪৮ মিনিটে। রাশিতে বুধের শক্তিশালী অবস্থান থেকে লাভবান হবেন।

Advertisement
বুধের বিপরীত চাল, অঢেল সম্পত্তির মালিক হবে ৩ রাশি বুধের বিপরীত চাল, অঢেল সম্পত্তির মালিক হবে ৩ রাশি

Budh Gochar 2024: গ্রহের রাজপুত্র বুধ তার রাশিচক্র পরিবর্তন করবে আজ অর্থাৎ ১৯ জুলাই। বুধের রাশিচক্রের পরিবর্তন অনেক রাশির জন্য অসাধারণ প্রমাণিত হতে চলেছে। বুধ কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তন ঘটবে আজ শুক্রবার রাত ৮টা ৪৮ মিনিটে। রাশিতে বুধের শক্তিশালী অবস্থান থেকে লাভবান হবেন।

১৯ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে। ৫ অগাস্ট গ্রহের রাজপুত্র সকাল ১০ টা ২৬ মিনিটে সিংহ রাশিতে বিপরীতমুখী হবে। ২৯ অগাস্ট ভোর ২ টো ৪৪ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে। এ সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। বুধের শুভ প্রভাব কাদের উপর পড়বে, জানুন।

মেষ রাশি
বিপরীতমুখী বুধের প্রভাবে কর্মজীবনে মেষ রাশির ব্যক্তিরা সফলতা অর্জন করতে পারবেন। এই সময় যারা কাজের জায়গায় বিনিয়োগ করতে চাইছেন, করতে পারেন। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য বজায় থাকবে। স্ত্রীর সঙ্গে আপনার ভালো সম্পর্ক বজায় থাকবে। সিনিয়রদের সহায়তায় আপনি সময়ের আগে আপনার লক্ষ্য পূরণে সফল হবেন।

আরও পড়ুন

কর্কট রাশি
বিপরীতমুখী বুধের প্রভাব পড়বে কর্কট রাশির ব্যক্তিদের ওপর। এসময় আপনার জীবনে খুব শুভ সময় শুরু হবে। আর্থিক দিকে লাভ হবে। নতুন চাকরি করেন, সেখানেও সফলতা অর্জন করতে পারবেন। বুদ্ধির জোরে আপনি সকল কাজ করতে পারবেন। আটকে থাকা অর্থ ফেরত পাবেন। সোনা ব্যবসায় খুব সফলতা অর্জন করতে পারবেন। মাথা ঠাণ্ডা রেখে সব কাজ করবেন। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। দাম্পত্য জীবনে সুখী হবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় কোনও কাজেই পিছিয়ে পড়বেন না। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য এই সময়টি খুবই অনুকূল। ব্যবসার জন্য খুব শুভ সময় শুরু হবে। জীবনে যে বাধা আসবে তা কাটিয়ে উঠতে পারবেন। অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় জীবনের প্রতিটি সঙ্কট আপনি কাটিয়ে উঠতে পারবেন। 

Advertisement

 

Advertisement