scorecardresearch
 

Bhadra Rajyog Lucky Zodiac from 1 October: অক্টোবরে সুসময়, অর্থ সমস্যা থেকে মুক্তি ৩ রাশির

Bhadra Rajyog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১ অক্টোবর বুধের গোচরের কারণে ভাদ্র রাজযোগ তৈরি হতে চলেছে। এর ফলে ৩টি রাশির জাতকরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবে। জেনে নিন এই তিনটি ভাগ্যবান রাশি কারা।

Advertisement
অক্টোবরে সুদিন শুরু ৩ রাশির অক্টোবরে সুদিন শুরু ৩ রাশির

Budh Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে এবং সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। অক্টোবর মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে ১ অক্টোবর বুধ গ্রহ তার নিজস্ব রাশি কন্যাতে প্রবেশ করবে। প্রসঙ্গত বুধকে যুক্তি, ব্যবসা, বুদ্ধিমত্তা, অর্থনীতি, গণিত, ব্যাঙ্কিং এবং বাণীর জন্য কারক  গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে, বুধের নিজস্ব রাশিতে গোচর  এই ক্ষেত্রগুলির পাশাপাশি সমস্ত রাশির জীবনকে প্রভাবিত করবে।  কন্যা রাশিতে বুধের গোচরের কারণে ভাদ্র রাজযোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে প্রতিটি ক্ষেত্রে সাফল্যের পাশাপাশি এই ৩টি রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মকর রাশি (Capricorn)
 জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের নিজস্ব রাশি কন্যা রাশিতে গমনের কারণে ভাদ্র রাজযোগ তৈরি হচ্ছে।  বুধ আপনার কোষ্ঠীর নবম ঘরে ভ্রমণ করতে চলেছে এবং বুধের এই রাশির অধিপতি শনির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতক জাতিকারা তাদের ভাগ্য বৃদ্ধি দেখতে পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে ব্যবসায়ীদের। শুধু তাই নয়, এমনকি কর্মরত ব্যক্তিরাও প্রমোশন পাবেন। এই সময়ে, আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। আপনি কাজ বা ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন, যা আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

সিংহ রাশি (Leo)
ভাদ্র রাজযোগের গঠন সিংহ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে।  আপনার গোচর  রাশিতে, বুধ গ্রহ আয়ের ঘরের অধিপতি হতে চলেছে এবং সম্পদের ঘরে বসবে। এমন পরিস্থিতিতে আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। একই সঙ্গে আয়ের নতুন উৎসের আবির্ভাব হবে বলে মনে হচ্ছে। সেই সঙ্গে পারিবারিক পরিবেশও হবে মনোরম। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। এই সময়ে আপনার কোনো পরিকল্পনা সফল হতে পারে। এর সঙ্গে  আপনার কথার প্রভাব দেখা যাবে, যার কারণে লোকেরা আপনার প্রতি খুব মুগ্ধ হবে। 

আরও পড়ুন

Advertisement

মিথুন রাশি (Gemini)
বুধের গোচরের কারণে গঠিত ভাদ্র রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনছে।  বুধ গ্রহ আপনার রাশির  চতুর্থ ঘরে ভ্রমণ করবে। তিনি আপনার  লগ্ন ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনি অংশীদারিত্বের কাজ থেকে লাভবান হতে পারেন। একই সময়ে, আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে যে কাজটি সম্পূর্ণ করবেন তাতে আপনি সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে, আপনি যানবাহন এবং সম্পত্তির আনন্দ পেতে পারেন। আপনি এই সময়ে যেকোন বিলাসবহুল জিনিসপত্র ইত্যাদি কিনতে পারেন। ব্যবসায়ী শ্রেণীও এই সময়ে লাভবান হবে। অতীতে করা বিনিয়োগ এই সময়ে বিশেষ সুবিধা দেবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)    

Advertisement