scorecardresearch
 

November Budh Gochar Effects: নভেম্বরের শেষেই বুধের গোচর, ২০২৪ সাল শুরুর আগেই ভাগ্য উজ্জ্বল হচ্ছে ৩ রাশির

Budh Gochar 2023 in Dhanu: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ কিছু সময়ের পরেই ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধের এই রাশি পরিবর্তন কিছু মানুষের জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement
November Budh Gochar Effects November Budh Gochar Effects

Mercury Transit 2023 in Sagittarius: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ হল এমন একটি গ্রহ যা রাশি পরিবর্তন করে সবচেয়ে দ্রুত। বুধকে সম্পদ, ব্যবসা, বাণী ও যোগাযোগের কারক বলে মনে করা হয়। যখনই বুধ গোচর হয়, এই সমস্ত ক্ষেত্রগুলি প্রভাবিত হয়। নভেম্বর মাসে বুধ গোচর করছে। বুধ তার রাশি পরিবর্তন করবে এবং ২৭ নভেম্বর ২০২৩ তারিখে ধনু রাশিতে প্রবেশ করবে। ২০২৪ সালের আগে  বুধের এই গোচর ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। বুধ এই ব্যক্তিদের পেশা এবং ব্যবসায় দুর্দান্ত সাফল্য দিতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বুধের গোচর ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। 

ধনু রাশিতে বুধের গোচরে বড় সুবিধা পাবে ৩ রাশি
মেষ রাশি (Aries)

 বুধের গোচর  মেষ রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। ভাগ্য এই ব্যক্তিদের সহায় থাকবে , ফলে  কোনও বড় কাজ সম্পন্ন করা যাবে সহজেই। আপনি বিভিন্ন যোজনা থেকে সুবিধা পাবেন। বিদেশ সফরে যেতে পারেন। কর্মরতরা পদোন্নতি পেতে পারেন। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। বুধ যারা ব্যবসা করছেন তাদের বিশাল সুবিধা দেবে। আপনি একটি বড় অর্ডার পেতে পারেন বাকোন ডিল চূড়ান্ত হতে পারে। পাশাপাশি কোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

কন্যা রাশি (Virgo)
 গ্রহের রাজপুত্র বুধের গোচর কন্যা রাশির জাতকদের জন্য বৈষয়িক সুখ বয়ে আনবে। নতুন বাড়ি কিনতে পারেন। নতুন যানবাহন বা বিলাসবহুল জিনিস কিনতে পারেন। চাকরিজীবীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনি কিছু ইনসেনটিভ বা বোনাস পেতে পারেন।  আপনার এনার্জি আপনাকে সহজে কাজ করতে সাহায্য করবে। আপনার মায়ের সঙ্গে  আপনার সম্পর্কের উন্নতি হবে। যারা রিয়েল এস্টেট এবং প্রপার্টি ডিজাইনিংয়ে কাজ করছেন তাদের জন্য এই সময়টি আশীর্বাদের মতো। 

আরও পড়ুন

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
 বুধের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। সবচেয়ে বড় প্রভাব আপনার আয়ের উপর দেখা যাবে। আপনার বেতন বাড়তে পারে। আপনি কোনো নতুন উৎস থেকে অর্থ পেতে পারেন। এছাড়াও আপনার কাজ প্রশংসিত হতে পারে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। বিনিয়োগ ভালো রিটার্ন দেবে। শনির সাড়ে সাতির কারণে ঝামেলা থেকে মুক্তি পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement