scorecardresearch
 

Budhaditya Rajyog July Lucky Zodiac: গোচর করলেন বুধ, বুধাদিত্য রাজযোগে গোটা জুলাই অর্থবৃষ্টি ৩ রাশিতে

Budh Aditya Rajyoga Formed: বুধ গ্রহ আজ কর্কট রাশিতে প্রবেশ করছে । আজ অর্থাৎ ৮ জুলাই, 2023 রাত ১২:১৯ মিনিটে বুধের গোচর করছে। যার ইতিবাচক প্রভাব দেখা যাবে রাশিচক্রের ৩টি রাশির উপর। চলুন জেনে নেওয়া যাক কোন ৩টি রাশি সৌভাগ্যবান হতে চলেছে এই বুধের গোচরে।

Advertisement
 আজ থেকে সময় বদল ৩ রাশির আজ থেকে সময় বদল ৩ রাশির

Budh Grah Gochar Effects: গ্রহের রাশি  পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে একটি প্রধান ঘটনা হিসাবে বিবেচিত হয়। যার শুভ-অশুভ প্রভাব দেশ, বিশ্ব ও মানবজাতির ওপর পরিলক্ষিত হয়। ৮  জুলাই, ২০২৩, শনিবার, বুধ গ্রহ কর্কট রাশিতে প্রবেশ করবে রাত ১২টা ১৯ মিনিটে। এই মাসে, ১৭  জুলাই, ২০২৩, সকাল ৫.১৯ মিনিটে, সূর্য দেবতাও কর্কট রাশিতে প্রবেশ করবেন। কর্কট রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে বুধ আদিত্য বা বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। যার ইতিবাচক প্রভাব দেখা যাবে ৩টি রাশির জাতকদের ওপর। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি বুধাদিত্য রাজযোগে লাভবান হতে চলেছে।

মকর রাশি (Capricorn)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাদের রাশি মকর  তাদের জন্য বুধের গোচর শুভ এবং উপকারী বলে মনে করা হচ্ছে। আপনি যদি দীর্ঘদিন ধরে আদালতের মামলায় সমস্যায় পড়ে থাকেন তবে চাপমুক্ত থাকুন, কারণ এটি আপনার পক্ষে সিদ্ধান্ত আসার সময় হতে পারে। এই সময়ে আপনার সাহস ও শৌর্য  বৃদ্ধি পেতে পারে। আপনার স্বাস্থ্য আগের থেকে ভাল হবে, আপনি আপনার শত্রুদের পরাস্ত করতে সক্ষম হবেন।

কর্কট রাশি (Cancer)
বৈদিক জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে বুধের গোচর  কর্কটের জন্য বড় উপকার নিয়ে আসছে। বুধের গমন ঘটছে কর্কট রাশিতে। যার কারণে এই রাশির জাতকরা বিপরীত রাজযোগের সুবিধা পেতে পারেন। এই সময়ে, বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে, ব্যবসায় লাভ হতে পারে। আপনি যদি ব্যাঙ্কিং বা শেয়ার বাজারে বিনিয়োগ করতে চান তবে সময় অনুকূল। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজ শেষ হতে পারে।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের গোচর বৃশ্চিক রাশির  জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। হঠাৎ করে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। গবেষণার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য সময়টি অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এই সময়ে আপনি  বড় কিছু অর্জন করতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement