scorecardresearch
 

Chaturgrahi Yog Lucky Rashi: মের শেষেই বৃষে চতুর্গ্রহী যোগ, এবার টাকায় ভরবে ৩ রাশির পকেট

Chaturgrahi Yog 2024: বুধের গোচরের সঙ্গে বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ গঠিত হবে। এই যোগ ৩টি রাশির জাতকদের জন্য প্রচুর সাফল্য এবং অগ্রগতি বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
চলতি সপ্তাহে চতুর্গ্রহী যোগ চলতি সপ্তাহে চতুর্গ্রহী যোগ

Budh Gochar in Vrish Rashi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। তাদের গতিবিধি পরিবর্তন করে, রাশিতে উপস্থিত অন্যান্য গ্রহগুলির সঙ্গে মিলিত হয়ে যোগ তৈরি করে। এই যোগগুলির প্রভাব ১২টি রাশির সমস্ত মানুষের উপর পড়ে, কারও জন্য এটি শুভ এবং অন্যদের জন্য এটি অশুভ। চলতি সপ্তাহেই  গ্রহের রাজপুত্র বুধ বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে।

বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ গঠিত হবে
জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বৃহস্পতি ১ মে বৃষ রাশিতে প্রবেশ করেছিল এবং ১৪ মে, ২০২৫ পর্যন্ত এই রাশিতে থাকবে। গ্রহের রাজা সূর্য ১৪ মে বৃষ রাশিতে প্রবেশ করেছে, ১৪ জুন পর্যন্ত এখানেই থাকবে। ১৯ মে শুক্র প্রবেশ করেছিল বৃষ রাশিতে এবং এখন ৩১ মে গ্রহের রাজপুত্র অর্থাৎ বুধ বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধের গমনের সঙ্গে  বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হবে। এই যোগ ৩টি রাশির জাতকদের জন্য প্রচুর সাফল্য এবং অগ্রগতি বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক  এই রাশিগুলি সম্পর্কে।

 মেষ রাশি (Aries)
বৃষ রাশিতে গঠিত চতুর্গ্রহী যোগ মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। ব্যবসায়ীরা একটি নতুন ডিল পেতে পারেন যা বিপুল আয়ের দিকে পরিচালিত করবে। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে সময় আপনার জন্য অনুকূল হবে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে, এই সময়ে ছোটখাটো অসুস্থতাকেও অবহেলা করবেন না।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
সূর্য, বৃহস্পতি, বুধ এবং শুক্রের যুতি বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে এবং মধুরতা বাড়বে। ব্যবসায়ীরা বিনিয়োগ করে ভবিষ্যতে ভালো আয় পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য আসবে এবং কর্মরত ব্যক্তিদের উন্নতি হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
বৃষ রাশিতে চারটি গ্রহের মিলন কর্কট রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা তাদের পছন্দের যেকোনো চাকরি পেতে পারেন। আপনার দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হতে পারে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিজীবীরাও পদোন্নতি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement