scorecardresearch
 

Lucky Zodiac from Durga Panchami: দেবীপক্ষের পঞ্চমীতে শুভ যোগ, নতুন চাকরি-ব্যবসা-মালামাল করবে ৫ রাশিকে

Budh Rashi Parivartan 2023: গ্রহের রাজপুত্র বুধ বৃহস্পতিবার অর্থাৎ ১৯ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। দেবীপক্ষের পঞ্চমীর দিন বুধের গোচর ৫টি রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে দারুণ সাফল্য দিতে পারে।

Advertisement
 দেবীপক্ষে বুধের গোচরে কপাল খুলছে ৫ রাশির দেবীপক্ষে বুধের গোচরে কপাল খুলছে ৫ রাশির

Budh Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, কথা, ব্যবসা এবং যোগাযোগের কারক হিসাবে বিবেচনা করা হয়। বুধ শুভ হলে ব্যক্তি বড় ব্যবসায়ী হন। তার বুদ্ধিমত্তা ও বাকশক্তির ভিত্তিতে তিনি অনেক সফলতা অর্জন করেন। ক্যালেন্ডার অনুসারে, বুধ গ্রহ কন্যা রাশি ছেড়ে ১৯  অক্টোবর বৃহস্পতিবার রাত ১:মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে। দেবীপক্ষের পঞ্চমীতে বুধ তার নিজস্ব রাশি কন্যা রাশি থেকে বেরিয়ে শুক্রের রাশি তুলা রাশিতে প্রবেশ করলে বড় পরিবর্তন আসবে। এর পরে বুধ ২২ অক্টোবর স্বাতী নক্ষত্রে এবং তারপর ৩১  অক্টোবর বিশাখা নক্ষত্রে গোচর করবে। এর পরে, বুধ গ্রহ তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এভাবে আগামী ১৫ দিন মানুষের কর্মজীবন ও ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে অনেক  পরিবর্তন বয়ে আনবে গ্রহের রাজপুত্র বুধ। অক্টোবরের বাকি দিনগুলি ৫টি রাশির জাতকদের জন্য অনেক সুবিধা এবং অগ্রগতি দেবে বুধ গোচর। 

বুধের গোচর এই রাশির জাতকদের উপকারে আসবে
মিথুন রাশি (Gemini)

 মিথুন রাশির শাসক গ্রহ বুধ। তাই বুধের গোচর মিথুন রাশির জাতকদের অনেক আর্থিক সুবিধা দেবে। এই লোকেরা বকেয়া টাকা পাবে। কর্মজীবনে অগ্রগতি হবে। আপনি সফলতার সিঁড়ি বেয়ে উঠবেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশিতে বুধ গ্রহ উচ্চ অবস্থানে থাকে বলে মনে করা হয়, তাই কন্যা রাশির জাতকদেরও বুধ শুভ ফল দেবে। ১৯ অক্টোবর থেকে বুধ এই ব্যক্তিদের প্রচুর সম্পদ এবং সাফল্য দেবে। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
বুধের গোচর  ধনু রাশির জাতকদের আর্থিক শক্তি দেবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব শুভ হবে। ব্যবসায় সম্প্রসারণ হবে। আয় বাড়বে। আপনি একটি নতুন চাকরি বা পদোন্নতি পেতে পারেন। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 বুধের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই লোকেরা তাদের কর্মজীবনে নতুন উচ্চতায় পৌঁছাবে। এটা সম্ভব যে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। ব্যবসায় লাভ হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। 

কুম্ভ রাশি (Aquarius)
 কুম্ভ রাশির জাতক জাতিকারা বুধের গোচরের কারণে প্রচুর সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা দ্রুত গতিতে চলবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার কাজ, বুদ্ধিমত্তা ও কথাবার্তায় মানুষ মুগ্ধ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement