scorecardresearch
 

July Grah Gochar 2023: ৩ গ্রহের গোচরে জুলাইয়ে ৩ রাশির কপালে অর্থসুখ-সাফল্য, বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্সও

২০২৩ সালের জুলাই মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুবই বিশেষ। জুলাই মাসে ৩টি গ্রহের রাশি পরিবর্তন হবে। গ্রহদের এই রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে।

Advertisement
জুলাইয়ে গ্রহ গোচর জুলাইয়ে গ্রহ গোচর
হাইলাইটস
  • জুলাই মাসে ৩টি গ্রহের রাশি পরিবর্তন হবে
  • এই রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশিচক্র পরিবর্তন করার পরে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। ২০২৩ সালের জুলাই মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুবই বিশেষ। জুলাই মাসে ৩টি গ্রহের রাশি পরিবর্তন হবে। গ্রহদের এই রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। প্রথমত, মঙ্গল গ্রহ ১ জুলাই সিংহ রাশিতে ট্রানজিট করবে। আগস্ট পর্যন্ত সেখানে অবস্থান করবে। তারপরে শুক্র ৭ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে।

বুধ পরের দিন ৮ জুলাই কর্কট ট্রানজিট করবে। সূর্যদেব ইতিমধ্যেই এখানে বসে আছেন। এমন অবস্থায় বুধাদিত্য রাজযোগ বুধ ও সূর্যের সংমিশ্রণে তৈরি হবে। শুক্রকে সম্পদ, বিলাসিতা, বস্তুগত সুখ এবং ঐশ্বর্যের দাতা হিসাবে বিবেচনা করা হয়েছে। এমন অবস্থায় শুক্রের গোচরে এই সব ক্ষেত্রেই শুভ-অশুভ ফল দেখা যায়। জুলাই মাসে এই তিনটি গ্রহের গমন ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই লোকেরা প্রচুর অর্থ, সাফল্য, সুখ পাবে।

জুলাই মাসে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে

আরও পড়ুন

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য জুলাই মাসের গ্রহ ট্রানজিট খুব অনুকূল প্রমাণিত হতে পারে। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবনে বড় অগ্রগতি পেতে পারেন। আপনার সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। আপনার আত্মবিশ্বাসের ভিত্তিতে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে। ভাল খবর পাওয়া যেতে পারে। আয় বাড়বে। আর্থিক লাভের কারণে আপনি বিনিয়োগে সফল হবেন।

সিংহ রাশি

জুলাই মাসে মঙ্গল, বুধ এবং শুক্রের গমন সিংহ রাশির জাতকদের জন্যও সুবিধা দেবে। বিশেষ করে যারা ব্যবসা করছেন তাঁরা অনেক সুবিধা পাবেন। আপনি উন্নতি করবেন, আপনি টাকা পাবেন। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। বাড়িতে কোনও ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

Advertisement

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য জুলাই মাসটি অত্যন্ত শুভ হতে চলেছে। যারা একটি নতুন প্রকল্পে কাজ করছেন বা কিছু নতুন কাজ শুরু করতে চান, তাঁরা উপকৃত হবেন। পুরানো বিনিয়োগ থেকে সুফল পাবেন। জমি, গাড়ি কিনতে পারেন। নিজের ব্যবসা শুরু করতে পারেন। আপনার কর্মক্ষমতা আরও ভালো হবে। আপনার ইচ্ছা পূরণ হবে।

Advertisement