scorecardresearch
 

Good Luck Start from Saturday: ৪৮ ঘণ্টা পরেই হাতে আসছে কুবেরের ধন, আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা ৪ রাশির

Budh Margi Effect 2023: প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। সিংহ রাশিতে বুধ মার্গী হতে চলেছে। ১৬ সেপ্টেম্বর দুপুর ১:২১ মিনিটে বুধ মার্গী হবে। এমন পরিস্থিতিতে ৪টি রাশির মানুষ তাদের জীবনে আর্থিক সুবিধা পেতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে উপকার পাবেন।

Advertisement
শনিবারে লক্ষ্মীলাভ ৪ রাশির শনিবারে লক্ষ্মীলাভ ৪ রাশির

Budh Margi: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৬ সেপ্টেম্বর দুপুর ১:২১ মিনিটে  বুধ মার্গী হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধকে গ্রহের রাজকুমার এবং শুভ প্রভাব প্রদানকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কথিত আছে যে কোষ্টীতে বুধ যখন শুভ অবস্থানে থাকে তখন ব্যক্তির আয় বৃদ্ধি পায় এবং শুভ ফল পাওয়া যায়। বুধ গ্রহের মার্গী হওয়া ৪টি রাশির মানুষের জীবনে সুবিধা নিয়ে আসতে চলেছে।    

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ সরাসরি ঘুরার কারণে মেষ রাশির জাতকরা বিশেষ ফল পাবেন। এই সময়ে সমাজে সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে এবং প্রতিপত্তি লাভ হবে। কর্মজীবনে মানুষ অনেক সুবর্ণ সুযোগ পাবে। এই সময়ে আপনি উপকৃত হবেন। জীবনে ইতিবাচক প্রভাব বৃদ্ধি পাবে। কর্মজীবনে যারা সংগ্রাম করছেন তাদের জন্য পথ সহজ হবে। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে আরও ভাল সম্প্রীতি প্রতিষ্ঠিত হবে এবং ভাগ্য আপনার পাশে থাকবে। এই সময়ে, আপনি কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পাবেন। 

মিথুন রাশি (Gemini)
এই রাশিতে বুধের উদিত হওয়ার  কারণে অনেক রাশির জাতক অর্থের দিক থেকে লাভবান হতে পারেন। আপনি এই সময়ে  লটারি জিততে পারেন বা আপনি এই সময়ে কোথাও থেকে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। কোনো আটকে থাকা অর্থ বা আগের বিনিয়োগ থেকে আপনি ভালো রিটার্ন পেতে পারেন। শিক্ষার্থীরা এই সময়ে ভালো ফল পেতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা আরও ভালো অফার পাবেন। তাড়াহুড়ো করে কোনো কাজ করা থেকে বিরত থাকুন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধের মার্গী হওয়ার কারণে, সুখ আসবে জীবনে এবং এই রাশির জাতক জাতিকারা হঠাৎ প্রচুর অর্থ লাভ করবে। আপনি অফিসে  ভাল কাজের পরিবেশ তৈরি করতে সফল হবেন।  যদি নতুন চাকরি খুঁজছেন, আপনার অনুসন্ধান সম্পূর্ণ হবে। এই সময়ে আপনার সুনাম বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কাজের প্রতি গুরুত্ব দেবেন। আপনি যদি এই সময়ে ব্যবসা করেন তবে আপনি নতুন ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে সফল হবেন। শুধু তাই নয়, কর্মক্ষেত্রে প্রতিপক্ষকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে আপনি সফল হবেন। আপনি যদি কোথাও বিনিয়োগের কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। 

Advertisement

তুলা রাশি (Libra)
 এই রাশির জাতকরাও এই সময়ে অনুকূল ফল পাবেন। আপনি যদি এই সময়ে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে আপনি সফলতা পাবেন। ব্যবসায় কিছুটা সাফল্যও পেতে পারেন। ব্যবসায় নতুন সুযোগ আসবে। ব্যক্তিগত জীবনে, পরিবারের সদস্যদের সঙ্গে  সম্পর্কের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আপনি আপনার কর্মজীবন সফল করার জন্য নতুন সুযোগ পাবেন। অফিসে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসাতেও এই সময়ে আপনি অসাধারণ সাফল্য পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement