scorecardresearch
 

Budh Margi from 16 September: বুধের মার্গী চাল সৌভাগ্য বয়ে আনছে, ব্যাঙ্ক ব্যালেন্স দ্রুত বৃদ্ধি পাবে ৪ রাশির

Budh Margi 2023 in Singh: সম্পদ, ব্যবসা, বাণী এবং বুদ্ধিমত্তার কারক বুধ গ্রহ মার্গী হতে চলে যাচ্ছে। গ্রহের রাজপুত্র বুধের মার্গী হওয়া মানুষের জীবনে বড় পরিবর্তন আনবে।

Advertisement
আগামী সপ্তাহ থেকে সুদিন ৪ রাশির আগামী সপ্তাহ থেকে সুদিন ৪ রাশির

Mercury Margi 2023 in Leo: জ্যোতিষশাস্ত্রে বুধকে গ্রহের রাজকুমার বলা হয়েছে। এর পাশাপাশি বুধ গ্রহটি সম্পদ, ব্যবসা, বাণী, বুদ্ধিমত্তা ও যোগাযোগের কারক। যাদের রাশিতে বুধ শুভ অবস্থানে থাকে তারা মহান ব্যবসায়ী, যোগাযোগে দক্ষ এবং যুক্তিবিদ্যায় পারদর্শী হয়ে থাকেন। অন্যদিকে, অশুভ বুধ গ্রহ জাতকদের ব্যবসা ও চাকরিতে ক্ষতি ও ব্যর্থতা দেয়। সেইসঙ্গে কথাবার্তার ক্ষেত্রেও সমস্যা দেয়। বর্তমানে বুধ সিংহ রাশিতে অবস্থান করছে এবং বক্রী রয়েছে। ১৬ সেপ্টেম্বর, ২০২৩ থেকে, বুধ সিংহ রাশিতে মার্গী হবে। বুধের মার্গী  গতিবিধি কিছু রাশির জন্য খুবই উপকারী। বুধের প্রত্যক্ষ গতি এই ৪টি রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে। 

 বুধের সরাসরি গতি অর্থ বৃষ্টি করবে 
মেষ (Aries)

বুধের প্রত্যক্ষ গতি মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই ব্যক্তিরা ব্যবসায় লাভবান হবেন। কর্মজীবনে অগ্রগতি হতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আর্থিক লাভ হবে। নতুন চাকরি পেতে পারেন। কোনো ভালো খবর পেতে পারেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। 

মিথুন (Gemini)
মিথুন রাশির অধিপতি বুধ এবং এই ব্যক্তিদের মার্গী হওয়ার  মাধ্যমে অনেক সুবিধা দেবেন। কর্মজীবনে যে সমস্যাগুলি ছিল সেগুলি সমাধান হয়ে যাবে এবং কাজ আবার সঠিক পথে হতে শুরু করবে। চাকরি পরিবর্তনের ইচ্ছা পূরণ হতে পারে। পছন্দের জায়গায় ট্রান্সফার হতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময়টি বিশেষভাবে শুভ। আর্থিক সুবিধা হবে। 

আরও পড়ুন

সিংহ (Leo)
 বুধ গ্রহের সরাসরি গতি সিংহ রাশির জাতকদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। পদ, প্রতিপত্তি, টাকা পাবেন। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। সম্মান বাড়বে। ব্যবসায় লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আর্থিক লাভ হবে। 

তুলা (Libra)
 তুলা রাশির জাতকদের জন্য বুধের উপস্থিতি অনেক সুবিধা দেবে। আপনার চাকরিতে পরিবর্তন হতে পারে। কর্মজীবনে সুবর্ণ সুযোগ পাবেন। আপনার কাছে অনেকগুলি বিকল্প থাকবে এবং আপনি নিজের জন্য সেরাটি বেছে নেবেন। সঠিক সিদ্ধান্ত ভবিষ্যতে উপকারী হবে। ব্যবসায় উন্নতি হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement