scorecardresearch
 

Budh Margi May 2023 : বুধের এবার সোজা চাল, ব্যাঙ্ক ব্যালেন্স লাফিয়ে বাড়তে পারে ৫ রাশির

বুধের সোজা চাল জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাবে কিছু রাশির জাতক জাতিকাদের কপাল খুলতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা এর ফলে ধনী হবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধ হবে মার্গী
  • ১৫ মে থেকে সোজা চাল
  • ৫ রাশি হবে উপকৃত

আগামী ১৫ মে মেষ রাশিতে মার্গী হবে বুধ। আর বুধের এই সোজা চাল জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাবে কিছু রাশির জাতক জাতিকাদের কপাল খুলতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা এর ফলে ধনী হবেন।

মিথুন রাশি (Gemini) - মিথুন রাশির জাতক জাতিকাদের মুধ মার্গী হওয়ার কারণে কর্মজীবন ও আর্থিক বিষয়ে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধি পাবে এবং মনের ইচ্ছা পূর্ণ হবে। শিক্ষার ক্ষেত্রে অনুকূল ফল পাওয়া যাবে। প্রেমের সম্পর্কের টানাপোড়েন কম থাকবে এবং সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। এই সময়ে আপনি যে কাজেই হাত দেবেন না কেন, ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং সাফল্য আসবে। 

কর্কট রাশি (Cancer) - কর্কট রাশির মানুষদের জীবনেও বুধের মার্গী অবস্থান সামঞ্জস্য আনবে। প্রতিটি কাজে শুভ ফল পাবেন। কোনও সুসংবাদ পেতে পারেন। পিতামাতার সঙ্গে সম্পর্ক উন্নত হবে এবং আপনি চাকরির ক্ষেত্রেও সাফল্য পাবেন। অন্য কোনও সংস্থা থেকেও ভাল অফার পেতে পারেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং পুরানো ব্যথাবেদনা দূর হবে। চারপাশের পরিবেশ আনন্দপূর্ণ থাকবে। 

কন্যা রাশি (Virgo) - এই রাশির মানুষদের জীবনে মার্গী বুধ আর্থিক সাফল্য আনতে পারে। আপনার পদোন্নতির সম্ভাবনা বাড়ছে এবং ভাল আর্থিক লাভ পেতে পারেন। স্টক মার্কেটে আপনি আগে যে বিনিয়োগ করেছিলেন সেখান থেকে এখন ভাল রিটার্ন পেতে পারেন। চাকরি ও ব্যবসায় ভাল পারফর্ম করবেন। ব্যবসাকে এগিয়ে নেওয়ার সুযোগ পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম সাফল্য বয়ে আনবে।

তুলা রাশি (Libra) - এই রাশির জীবনে বুধ মার্গী অবস্থান প্রেম বাড়াতে পারে। কর্মজীবনে সাফল্যের শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে এবং সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটাবেন। তবে রাগ নিয়ন্ত্রণ করুন এবং অন্যের কথায় জড়িয়ে নিজের বাড়ির পরিবেশ নষ্ট করবেন না।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) - বুধের মার্গী অবস্থান কুম্ভ রাশির মানুষদের জন্য সীমাহীন সাফল্যের সৃষ্টি করবে। কর্মজীবনে কাঙ্খিত সুযোগ পেতে পারেন। সামাজিকভাবেও খুব সক্রিয় থাকবেন। আর্থিক বিষয়টি ইতিবাচক থাকবে এবং আয় বৃদ্ধি পাবে।

আরও পড়ুন - চাকরির সুবর্ণ সুযোগ, আবেদনের সময়সীমা বাড়াল এই ব্যাঙ্ক; প্রচুর শূন্যপদ

 

Advertisement