scorecardresearch
 

Budh Uday Lucky Zodiac from 15th March:রাত পোহালেই বুধের উদয়, মিথুন-সহ ৪ রাশির ভাগ্যের তালা খুলছে

Budh Uday: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের গতিবিধি গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এর প্রভাব সব অর্থাৎ ১২টি রাশির মানুষের উপর পড়ে। এর প্রভাব কারো কারো উপর শুভ আবার কারো জন্য অশুভ হতে পারে। এদিকে ১৫ মার্চ বুধ গ্রহ অস্ত অবস্থা থেকে উদিত হতে চলেছে, যা ৪টি রাশির জন্য শুভ হতে চলেছে।

Advertisement
বুধের উদয়ে কপাল খুলছে ৪ রাশির বুধের উদয়ে কপাল খুলছে ৪ রাশির

Budh Uday 2024: জ্যোতিষশাস্ত্রে বুধকে গ্রহদের রাজকুমার বলা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, বুধ মীন রাশিতে ১৫ মার্চ, ২০২৪ তারিখে উদিত হবে। এমন পরিস্থিতিতে বুধের গোচর কিছু রাশির জন্য সৌভাগ্য বয়ে আনবে। ৮ ফেব্রুয়ারি বুধ অস্ত যায়। এখন ১৫ মার্চ, বুধ মীন রাশিতে উদিত হবে। মীন রাশিতে বুধের উত্থান সমস্ত রাশিকে প্রভাবিত করবে। বুধের উদয়
কিছু রাশির জন্য শুভ হবে এবং কিছু রাশির জন্য এটি অশুভ হবে।

বুধকে বুদ্ধিমত্তা, যোগাযোগ, চতুরতা এবং বন্ধুত্বের কারক বলা হয়। পাশাপাশি, জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজকুমারও বলা হয়। শুক্রবার অর্থাৎ ১৫ মার্চ মীন রাশিতে বুধ উদিত হতে চলেছে। মীন রাশিতে বুধের উত্থানের কারণে বৃষ ও মিথুন-সহ ৪টি রাশির ভাগ্যের উন্নতি হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
মীন রাশিতে বুধের উত্থানের কারণে মেষ রাশির জাতকদের জন্য অনেক সুবিধা হবে। কাজে সাফল্য পাবেন। লাভের নতুন উৎস তৈরি হবে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। নতুন ডিল পাওয়া যেতে পারে। চাকরিজীবীদের জন্যও এই সময়টা ভালো।

আরও পড়ুন

 বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এটি একটি ভালো সময় যাচ্ছে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কোনো কাজে বাধা থাকলে তা দূর  হবে। কঠোর পরিশ্রম করতে থাকুন এবং আপনি অবশ্যই ফলাফল পাবেন। চাকরিজীবী লোকেরা তাদের কর্মকর্তাদের  কাছ থেকে প্রশংসা শুনতে পারে। প্রমোশনও পাবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের উদয় খুবই উপকারী হতে চলেছে। মনে সুখ শান্তি থাকবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। মুনাফা অর্জনের এটাই সঠিক সুযোগ। যারা নতুন চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের সোনালি দিনও শুরু হতে চলেছে। চাকরিজীবী ব্যক্তিদের নতুন দায়িত্ব দেওয়া হতে পারে যা আপনি সম্পন্ন করতে সফল হবেন। ব্যবসায়ীদের জন্যও সময় ভালো। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে এটি করুন, আপনি ভাল ফলাফল পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement