scorecardresearch
 

Lucky Zodiac from 20 January: দু'দিন পরেই সুখ আসছে, কর্মজীবনে এবার হঠাৎ উন্নতি ৪ রাশির

Budh Nakshatra Parivartan 2024: বুধের নক্ষত্র পরিবর্তন ব্যক্তির কর্মজীবন, অর্থ এবং বাণীর ক্ষেত্রে বড় প্রভাব ফেলে। বুধ গ্রহ আগামী ২০ জানুয়ারি, ২০২৪-এ নক্ষত্র গোচর করতে চলেছে, যা ১২টি রাশির সমস্ত জাতকের চাকরি, ব্যবসা এবং আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে।

Advertisement
শনিতে বুধের নক্ষত্র পরিবর্তন শনিতে বুধের নক্ষত্র পরিবর্তন

Budh Nakshatra Parivartan 2024 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ ২০ জানুয়ারি, ২০২৪ বিকেল ৩:৪৮ মিনিটে পূর্বাষাধা নক্ষত্রে প্রবেশ করবে। পূর্বাষাধা নক্ষত্রের অধিপতি শুক্র এবং এটি বুধের বন্ধুত্ব  গ্রহ। শুক্র গ্রহের পূর্বাষাধা নক্ষত্রে বুধের প্রবেশ কিছু রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। পূর্বাষাধা  নক্ষত্র হল ২৭টি নক্ষত্রের মধ্যে ২০তম নক্ষত্র।

প্রসঙ্গত জানুয়ারি মাসটি গ্রহ গোচরের জন্য খুব বিশেষ। জানুয়ারির শেষে বুধ নক্ষত্রমণ্ডলী পরিবর্তন করছে। যার কারণে কিছু রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। । বুধ, সমস্ত অর্থাৎ ৯টি গ্রহের মধ্যে রাজপুত্র, বুদ্ধিমত্তার কারক হিসাবে বিবেচিত হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই বুধ গ্রহ তার রাশি বা নক্ষত্র পরিবর্তন করে, তখনই এটি শুভ প্রভাব এবং আর্থিক লাভ নিয়ে আসে। এছাড়াও, ব্যক্তির বিবাহিত জীবনে সুখ আছে। দৃক পঞ্চাঙ্গের মতে, জানুয়ারিতে  বুধ গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের নক্ষ্ত্র পরিবর্তন  সমস্ত  অর্থাৎ ১২টি রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। তবে কিছু রাশির জাতকদের জীবনে সুখ আসবে। কোন রাশির জাতক জাতিকারা বুধের নক্ষত্র পরিবর্তনে  বিশেষ সুবিধা পেতে চলেছেন। চলুন বিস্তারিত জানা যাক।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে  বুধের নক্ষত্র পরিবর্তনের  কারণে মিথুন রাশির জাতকরা বিশেষ ফল পাবেন। ব্যক্তির কর্মজীবনে হঠাৎ পরিবর্তন আসবে। আপনি আপনার কর্মজীবনে সাফল্যও পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। হঠাৎ করে টাকা পেতে পারেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের নক্ষত্র পরিবর্তনের  খুবই শুভ বলে প্রমাণিত হবে । ব্যক্তি তার কাঙ্খিত কাজ সম্পন্ন করতে পারবে। যারা চাকরি করছেন তাদের স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। সেই সঙ্গে মনও থাকবে খুশি।

Advertisement

তুলা রাশি (Libra)
বুধের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। যারা ব্যবসা করছেন তারা কাঙ্খিত লাভ পাবেন। আপনার বুদ্ধির বিকাশ ঘটবে। কথাবার্তা মিষ্টি রাখতে হবে। তবেই সফলতা পাওয়া যাবে।

কন্যা রাশি (Virgo)
বুধের নক্ষত্র পরিবর্তনের  কারণে কন্যা রাশির জাতকদের কর্মজীবন আকাশচুম্বী হবে। কর্মজীবনে হঠাৎ পরিবর্তন হতে পারে। যারা বিদেশে পড়তে যাওয়ার কথা ভাবছেন, তাদের ইচ্ছা পূরণ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement