scorecardresearch
 

Budh Gochar Lucky Zodiac Today: আজ থেকে মহাধন যোগ, ডিসেম্বরে ভাগ্যের ঘরে সাফল্য ৩ রাশির

Budh Gochar 27 November 2023: অর্থ, ব্যবসা, বাণী এবং যোগাযোগের কারক গ্রহ বুধ, তার রাশি পরিবর্তন করছে। বুধ গোচর করছে এবং ধনু রাশিতে প্রবেশ করছে। ২৭ নভেম্বর ২০২৩ তারিখে ঘটনা বুধের গোচর ৩টি রাশির জাতকদের এবার দুর্দান্ত সাফল্য দেবে।

Advertisement
Budh Gochar Lucky Zodiac Today Budh Gochar Lucky Zodiac Today

Lucky Zodiac of December Month: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহের রাজপুত্র বুধের গোচর অর্থ, বাণী, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে বড় প্রভাব ফেলে। বুধ আজ সোমবার ২৭  নভেম্বর ২০২৩ তারিখে রাশি পরিবর্তন করছে। ধনু রাশিতে বুধের প্রবেশ মহাধন যোগ সৃষ্টি করবে। বুধ তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করলে ১২টি রাশির জাতকদের জীবনে এর বড় প্রভাব পড়বে। পাশাপাশি, এই মহাধন যোগ ৩টি রাশির জাতকদের জন্য অনেক সুবিধা দেবে। বুধ ২৮ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে এবং পুরো ডিসেম্বর মাস জুড়ে ৩টি রাশির জাতকদের প্রচুর সম্পদ দেবে। এই শুভ যোগ ৩ রাশির ব্যক্তিদের সম্পদ লাভের অনেক সুযোগ প্রদান করবে। আসুন জেনে নেওয়া যাক বুধের গোচরের কারণে কোন ৩  রাশির জাতক জাতিকারা মহাধন যোগে উপকৃত হবেন। 

মহাধন যোগে বাম্পার অর্থ দেবে 
মেষ রাশি (Aries)

এই মহাধন যোগ মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই ব্যক্তিরা ডিসেম্বর মাসে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনি লাভের অনেক সুযোগ পাবেন। কথার জোরে বড় কাজ সফল হবে। আপনি যদি কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজ করেন তবে আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনার বক্তব্যে মানুষ মুগ্ধ হবে। 
 
মিথুন রাশি (Gemini)
 বুধের রাশি পরিবর্তনের কারণে তৈরি হওয়া মহাধন যোগ মিথুন রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা নিয়ে আসছে। সম্পত্তি থেকে লাভ হবে। ব্যবসা ভালো হবে। কথার ভিত্তিতে কাজ হবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন, এতে আপনার সম্পর্ক মজবুত হবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। 

মকর রাশি (Capricorn)
 মহাধন যোগ মকর রাশির জাতকদের জন্য অনেক উপকার দেবে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। এমনকি বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। যারা নেতৃত্বের ভূমিকায় রয়েছেন তারা নতুন চাকরির সুযোগ পেতে পারেন। এই ব্যক্তিদের নেতৃত্বের ক্ষমতা উন্নত হবে। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হবে।  

আরও পড়ুন

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement