scorecardresearch
 

Bhadra Rajyog July 2023 Lucky Zodiac: শুভ ভাদ্র রাজযোগের প্রভাব, জুলাইয়ের শুরুতেই হঠাৎ আয় বৃদ্ধি ৩ রাশির

Bhadra Rajyog 2023: গ্রহের রাজপুত্র বুধ ২৪ জুন গোচরের পর মিথুন রাশিতে প্রবেশ করেছে। মিথুন রাশিতে বুধের প্রবেশ ভাদ্র রাজযোগ তৈরি করছে, যা ৩টি রাশির জাতকদের জন্য আশীর্বাদের মতো।

Advertisement
ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে চলেছে ৩ রাশির ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে চলেছে ৩ রাশির

Budh Gochar 2023 in Mithun made Bhadra Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা, যুক্তি-তর্ক, যোগাযোগের দাতা বলা হয়েছে। এই কারণেই বুধের গতিবিধির পরিবর্তন এই সমস্ত ক্ষেত্রকে  প্রভাবিত করে। ২৪ জুন, ২০২৩ তারিখে, বুধ গ্রহের গোচর হয়েছে, বুধ তার স্বরাশি  রাশি মিথুনে প্রবেশ করেছে। মিথুন রাশিতে বুধের গোচর  ভাদ্র রাজযোগের সৃষ্টি করছে। ভাদ্র রাজযোগ হল মহাপুরুষ রাজযোগ এবং এটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধ গ্রহের দ্বারা গঠিত ভাদ্র রাজযোগ কিছু রাশির জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা হঠাৎ আর্থিক সুবিধা পাবেন এবং ভাগ্যের সাহায্যে আটকে থাকা অনেক কাজ সম্পন্ন হবে। 

বুধের গোচর এই রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটাবে 
মিথুন (Gemini)

 বুধের গোচরে  গঠিত ভাদ্র রাজযোগ মিথুন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আপনি নিজের এবং আপনার পরিবারের জন্য অনেক কিছু করবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার সব কাজ সম্পন্ন হবে। আপনার উচ্চপদস্থ ব্যক্তিদের সাথে যোগাযোগ তৈরি হবে। ব্যাঙ্কিং, বাণিজ্য, মিডিয়া, লেখালেখির সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষভাবে লাভজনক হবে। অংশীদারিত্ব সংক্রান্ত কাজে সাফল্য আসবে। 

তুলা (Libra)
 ভাদ্র রাজযোগ তুলা রাশির জাতকদের প্রচুর সুবিধা দেবে। প্রতিটি কাজেই আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। বড় কোম্পানিতে চাকরি পেতে পারেন। আপনার আয়ে শক্তিশালী বৃদ্ধি দেখা যাবে। আটকে থাকা  টাকাও পাবেন। আপনি ভ্রমণে যাবেন এবং এটি থেকে উপকৃত হবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটবে। 

আরও পড়ুন

ধনু (Sagittarius)
বুধের গোচরে গঠিত ভাদ্র রাজযোগ ধনু রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে। ব্যবসায়ী শ্রেণীর ব্যবসা বৃদ্ধি পাবে। আয় বাড়বে। কোন বড় চুক্তি নিশ্চিত হতে  পারে। বলা যায় এই সময়ে আপনার ব্যবসা দ্বিগুণ বৃদ্ধি পাবে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। বিবাহিতদের জন্যও এই সময়টি চমৎকার যাবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement