scorecardresearch
 

Lucky Zodiac from Today: একসঙ্গে বুধ-শুক্র সহায়, আজ থেকে বাম্পার সুবিধা পাবে ৪ রাশি

Budh-Shukra Gochar 2024 Effects: একই দিনে দুটি বড় গ্রহের গোচর ঘটল। প্রথম গোচর সকাল ৯.২১ মিনিটে হয়েছে। বুধ যখন মীন রাশিতে প্রবেশ করেছে। পাশাপাশি, সকাল ১০.৩৩ মিনিটে শুক্র কুম্ভ রাশিতে অধিষ্ঠিত হবে। এর থেকে ৪টি রাশির জাতকরা বাম্পার সুবিধা পাবেন। ধনী হওয়াও নিশ্চিত।

Advertisement
ধনী হওয়া নিশ্চিত ৪ রাশির ধনী হওয়া নিশ্চিত ৪ রাশির

Budh-Shukra Gochar 2024: গ্রহ-পরিবর্তনের দিক থেকে মার্চ মাসটি বিশেষ। ৭ মার্চের দিনটি জ্যোতিষ শাস্ত্রের দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ। এদিন সকাল ৯টা ২১ মিনিটে প্রথম গোচর হবে। বুধ যখন মীন রাশিতে প্রবেশ করবে। পাশাপাশি, সকাল ১০.৩৩ মিনিটে শুক্র কুম্ভ রাশিতে অধিষ্ঠিত হবে। এই দুটি গ্রহের যাত্রা ৪টি রাশির জন্য ফলদায়ক প্রমাণিত হবে।

বৃষ (Taurus)
বুধ আপনার একাদশতম ঘরে এবং শুক্র আপনার  দশম ঘরে প্রবেশ করবে। উভয় গোচর কেরিয়ারের দিক থেকে বিশেষ প্রমাণিত হবে। এই সময়ে আপনার মধ্যে কাজের প্রশংসা করা হবে। পদোন্নতি  পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন।, তারা নতুন সুযোগ পেতে পারেন। এই দুই গোচর  ব্যক্তিগত ও প্রেম জীবনের ক্ষেত্রে ফলপ্রসূ হবে।

কর্কট (Cancer)
আপনার রাশিতে বুধের গমন হবে নবম ঘরে এবং শুক্রের গমন হবে অষ্টম ঘরে। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক থেকে সময় অনুকূল থাকবে। আপনি সহকর্মী এবং বসের কাছ থেকে সমর্থন পাবেন। আপনার চিন্তাভাবনার প্রশংসা করা হবে। এই দুই গোচর অপ্রত্যাশিত আর্থিক লাভ দিতে পারে।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
এই রাশিতে বুধ পঞ্চম ঘরে এবং শুক্র চতুর্থ ঘরে গমন করবে। এই গোচরের প্রভাব পেশাগত জীবনে সুবিধা দেবে। এই সময়ে কোনো সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। সম্পদ আহরণে সফল হবেন। সঙ্গীর সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সময় উপভোগ করবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ধনু (Sagittarius)
বুধ চতুর্থ ঘরে এবং শুক্র ধনু রাশির তৃতীয় ঘরে গমন করবে । কর্মজীবনে উল্লেখযোগ্য ফল পাওয়া যাবে। চাকরিতে আপনি একটি অনুকূল পরিবর্তন পেতে পারেন। নেটওয়ার্কিং ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। অর্থনৈতিক স্থিতিশীলতা থাকবে। প্রেম জীবনের সমস্যা এই সময়ে সমাধান হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement