scorecardresearch
 

Trigrahi Yog August 2023 Lucky Zodiac:হঠাৎ করেই অর্থ লাভ-কাজে অগ্রগতি, ত্রিগ্রহী যোগে অগাস্টে ৩ রাশির সোনায় সোহাগা

Trigrahi Yog 2023 in Singh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫০ বছর পরে, ৩টি গ্রহের একটি অদ্ভূত সংযোগ ঘটতে চলেছে। সিংহ রাশিতে বুধ, শুক্র এবং মঙ্গল গ্রহের যূতি তৈরি হচ্ছে, যা একটি বড় পরিবর্তন আনতে চলেছে।

Advertisement
৫০ বছর পর দুর্লভ সংযোগ ৫০ বছর পর দুর্লভ সংযোগ

Budh Shukra Mangal Yuti in Singh 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময়কাল বলা হয়েছে। যখনই গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করে, তারা যূতি  তৈরি  করে এবং অনেক ধরণের শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। ২৫ জুলাই, ২০২৩ তারিখে, বুধ গ্রহটি গোচরর করার পরে সিংহ রাশিতে প্রবেশ করেছে। যেখানে শুক্র এবং মঙ্গল ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এর কারণে সিংহ রাশিতে মঙ্গল, বুধ ও শুক্রের যূতি  তৈরি হয়েছে। এর কারণে সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। এই ত্রিগ্রহী যোগ ১২টি রাশির জাতকদের জীবনে বড় পরিবর্তন আনবে। অন্যদিকে, কিছু রাশির জন্য, এটি ভাগ্য পরিবর্তনের সময় হতে পারে। এই মানুষদের যেকোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। অর্থ লাভ হতে পারে, বড় পদোন্নতি পেতে পারেন। 

ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের বড় উপকার দেবে 
সিংহ রাশি (Leo)

 সিংহ রাশিতে বুধ, শুক্র ও মঙ্গলের যূতি তৈরি হচ্ছে। সিংহ রাশির জাতকদের উপর এর ভালো প্রভাব পড়বে। এই লোকেরা অনেক টাকা পাবেন, বড় পদ পেতে পারেন। জীবনে সুখ পাবেন। নতুন যানবাহন, সম্পত্তি পেতে পারেন। বেকাররা চাকরি পেতে পারেন। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। 

তুলা রাশি (Libra)
ত্রিগ্রহী যোগ তুলা রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার আয় বাড়বে। কোথাও থেকে টাকা পাবেন। আয় বাড়লে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। সঞ্চয় করতে সক্ষম হবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা প্রচুর সুবিধা পাবেন। আপনার লাভ বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। 

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
 ত্রিগ্রহী যোগের সৃষ্টি  কুম্ভ রাশির জাতকদের উপকার করবে। হঠাৎ করে টাকা পাওয়া যেতে পারে। আপনার আয় বাড়তে পারে। আর্থিক দিক থেকে  স্বস্তি পাবেন। অংশীদারিত্বের কাজে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার কাজের প্রশংসা করা হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement