scorecardresearch
 

Budh- Shukra Yuti 2024: দীপাবলির আগের রাতেই ৪ রাশিতে 'ধনযোগ', বুধ-শুক্রের যুতিতে সম্পত্তি বৃদ্ধি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটি কারও জন্য খুবই শুভ এবং কারও কারও ক্ষতির সম্মুখীন হতে হয়। আর কয়েকদিন পরেই আসছে দীপাবলি উৎসব। এর আগে গ্রহের রাজপুত্ররা তাদের রাশি পরিবর্তন করবেন।

Advertisement
বুধ-শুক্র গোচর বুধ-শুক্র গোচর

Budh Shukra Yuti 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটি কারও জন্য খুবই শুভ এবং কারও কারও ক্ষতির সম্মুখীন হতে হয়। আর কয়েকদিন পরেই আসছে দীপাবলি উৎসব। এর আগে গ্রহের রাজপুত্ররা তাদের রাশি পরিবর্তন করবেন।

বৃশ্চিক রাশিতে বুধ-শুক্র সংযোগ
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, দীপাবলির আগে ২৯ অক্টোবর বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। আরাম ও বিলাসের দাতা শুক্র এই রাশিতে বিরাজ করছে। বুধ গোচরের পর উভয় গ্রহ মিলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। এই দিনে ধনতেরাসের পবিত্র উত্সবও উদযাপিত হবে। বুধ এবং শুক্রের মিলন ৪টি রাশির জন্য খুব উপকারী বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকারা অনেক উপকৃত হতে পারেন। আসুন জেনে নেই এই রাশির চিহ্নগুলো সম্পর্কে।

মেষ রাশি
বৃশ্চিক রাশির জাতকদের জন্য লক্ষ্মী নারায়ণ যোগ খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। অমীমাংসিত কাজ শেষ হবে। আপনিও সমাজে অনেক সম্মান পাবেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে তা ফেরত পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। যারা কাজ করছেন তাদের বেতন বাড়তে পারে। পদোন্নতির সম্ভাবনাও থাকতে পারে। দাম্পত্য জীবনের সমস্যা থেকে মুক্তি পাবেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সময়টি অনুকূল যাচ্ছে। চাকরিতে কোনো সমস্যা চললে তা মিটে যাবে। এছাড়াও যারা চাকরি খুঁজছেন তারা তাদের কাঙ্খিত চাকরির অফার পেতে পারেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন সুযোগ পাবেন।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। উন্নতির সম্ভাবনাও থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মরত ব্যক্তিরাও পদোন্নতি পেতে পারেন। বস কাজের কথা বিবেচনা করে নতুন দায়িত্বও দিতে পারেন। সহকর্মীদের থেকেও পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

Advertisement