scorecardresearch
 

July-August Laxmi Narayan Yog Benefits: নতুন চাকরি- কর্মজীবনে উত্থান, লক্ষ্মী নারায়ণ যোগে কেরিয়ারে সাফল্য ৩ রাশির

Venus and Mercury Conjunction: যখনই যে কোনও ২ বা ৩টি গ্রহ এক রাশিতে থাকে, তখন তাদের মিলনের মাধ্যমে শুভ বা অশুভ যোগ তৈরি হয়। ২৫ জুলাই বুধ এবং শুক্রের মধ্যে অনুরূপ যুতি তৈরি হতে চলেছে।

Advertisement
লক্ষ্মী নারায়ণ যোগে কর্মজীবনে উত্থান ৩ রাশির লক্ষ্মী নারায়ণ যোগে কর্মজীবনে উত্থান ৩ রাশির

Laxmi Narayan Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের রাশি পরিবর্তন করতে থাকে। কখনও কখনও ২ বা ততোধিক গ্রহ একই রাশিতে গোচর করে। তাদের এই মিলনকে জ্যোতিষশাস্ত্রে যুতি বলা হয়। গ্রহের এই মিলন থেকে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। বিভিন্ন রাশির উপর তাদের ব্যাপক প্রভাব রয়েছে। এবার, ২৫ জুলাই, শুক্র এবং বুধ গ্রহ সিংহ রাশিতে মিলিত হবে। সিংহ রাশিতে এই দুই গ্রহের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ সৃষ্টি হবে। এই যোগের প্রভাব ৭ অগাস্ট পর্যন্ত থাকবে, কারণ এর পরে শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। এর শুভ প্রভাব ৩ টি রাশির উপর পড়তে চলেছে। 

তুলা রাশি (Libra)
লক্ষ্মী নারায়ণ যোগ তুলা রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ব্যবসায় লাভ হবে। চাকরিজীবীদের আয়ও বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মানসিক শান্তি অর্জিত হবে। নতুন চাকরির সুযোগ পাওয়ার পাশাপাশি পদোন্নতিরও সম্ভাবনা থাকবে। 

মিথুন রাশি (Gemini)
লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। এ সময় শুভ ফল পাওয়া যাবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে, যার কারণে মন খুশি হবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
লক্ষ্মী নারায়ণ যোগ কন্যা রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা থাকবে এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। এই সময়ে কিছু ভালো খবর পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদে সাফল্য পেতে পারেন। অর্থ লাভের যোগ তৈরি হবে এবং পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement