scorecardresearch
 

July Lucky Rashi: জুনের শেষে দু'বার চাল বদল বুধের, জুলাই দারুণ কাটবে ৪ রাশির

Budh Uday: বুধ জুনের শেষে মিথুন রাশিতে উদিত হবে। ঠিক এর দুই দিন পরে, কর্কট রাশিতে গোচর করবে। বুধের উদয় ও গোচরের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হবেন জেনে নিন-

Advertisement
জুলাইতে সুখের বৃষ্টি ৪ রাশির ভাগ্যে জুলাইতে সুখের বৃষ্টি ৪ রাশির ভাগ্যে

Budh Rashi Parivartan 2024: বুদ্ধিমত্তা, ব্যবসা এবং বক্তৃতার কারক গ্রহ বুধ এই সময়ে অস্ত অবস্থায় আছে। বুধ ২৭ জুন উদিত হবে। গ্রহের উদয় হওয়ার  মানে এখন বুধ আবার সূর্য থেকে দূরে সরে যেতে শুরু করবে এবং তার ক্ষমতা ফিরে পাবে। বুধ বর্তমানে তার নিজস্ব রাশি মিথুনে অবস্থান করছে। উদিত হওয়ার মাত্র দুই দিন পরে, বুধ ২৯ জুন কর্কটে প্রবেশ করবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা বুধের নিজ রাশি মিথুনে উদয় এবং কর্কট রাশিতে গমনের সুবিধা পাবেন-

মেষ (Aries)
 কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য এই গোচর  শুভ বলে বিবেচিত হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি অর্জনে আপনি সফল হবেন। যারা ব্যবসা করছেন তারা এই সময়ে ভাল লাভ করতে পারেন। এই সময়ের মধ্যে আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। ব্যবসা সম্পর্কে ভালো ধারণা আছে এমন ব্যক্তিদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, আপনি অর্থ উপার্জনের পাশাপাশি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। সঙ্গীর সঙ্গে আইডিয়া শেয়ার করবেন।

আরও পড়ুন

তুলা (Libra)
বুধের অবস্থানের কারণে আপনি দীর্ঘ দূরত্বের যাত্রা শুরু করতে পারেন। ধর্মীয় কাজে যুক্ত হবেন। চাকরিতে নতুন সুযোগ পাবেন। যাদের ব্যবসা আছে তারা এই সময়ে ভালো মুনাফা অর্জনে সফল হবেন। আর্থিক দিক থেকে এই গোচর তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হবে।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের চাকরির জন্য ভ্রমণ করতে হতে পারে। আপনি সর্বদা সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসায় ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জনে সফল হবেন। আর্থিক জীবনে ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই সময়ে আপনি অর্থ উপার্জনে সফল হবেন।

Advertisement

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement