scorecardresearch
 

Budh Uday December 2022: ডিসেম্বরের শুরুতে বৃশ্চিকে উদয় হচ্ছে বুধ, বছরের শেষে ৩ রাশির শুভ দিন আসছে

Budh Uday December 2022: বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। বুধের জাতকরা সাধারণত সম্পর্ক বাণিজ্য, লেখালেখি, আইন, সাংবাদিকতা, সঞ্চালনা ইত্যাদি ক্ষেত্রে বেশি দক্ষ।

Advertisement
ডিসেম্বরের শুরুতে বৃশ্চিকে উদয় হচ্ছে বুধ ডিসেম্বরের শুরুতে বৃশ্চিকে উদয় হচ্ছে বুধ

Budh Uday December 2022 Effects: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। বুধের জাতকরা সাধারণত সম্পর্ক বাণিজ্য, লেখালেখি, আইন, সাংবাদিকতা, সঞ্চালনা ইত্যাদি ক্ষেত্রে বেশি দক্ষ। ৩ ডিসেম্বর, শনিবার বুধ গ্রহ বৃশ্চিক রাশিতে উদিত হতে চলেছে। 

গত ২৬ অক্টোবর, বুধ অস্তমিত হয়েছিল এবং ৩৯ দিন এই অবস্থায় থাকার পরে উদিত হতে চলেছে। জ্যোতিষীদের মতে, বৃশ্চিক রাশিতে বুধের উত্থানের কারণে তিনটি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই রাশির জাতকদের জন্য খুব শীঘ্রই শুভ দিন আসতে পারে। জানুন কাদের শুভ সময় আসবে। 

* সিংহ/ LEO (July 23-Aug 23)

সিংহ রাশির চতুর্থ ঘরে বুধ উদিত হবে। এটিকে দৈহিক সুখ ও মাতার স্থান বলে মনে করা হয়। বুধের উত্থানের সঙ্গে সঙ্গে আপনি বস্তুগত আনন্দ পাবেন। বাড়ি, গাড়ি, সম্পত্তির মতো জিনিসের সুখ পেতে পারেন। আপনার কর্মজীবনেও উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সকলে আপনার কাজে খুশি হবে। যদি আপনার মায়ের স্বাস্থ্য দীর্ঘদিন ধরে খারাপ যায়, তবে এখন ধীরে ধীরে উন্নতি হতে শুরু করবে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

জ্যোতিষীদের মতে, বুধের উত্থানের কারণে তুলা রাশির জাতকরা অনেক সুবিধা পেতে পারেন। আসলে বুধ তুলা রাশির দ্বিতীয় ঘরে উদিত হবে। একে বলা হয় সম্পদ ও কথার স্থান। এই কারণে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, তাহলে সেটাও উদ্ধার হবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনার চিত্তাকর্ষক বক্তব্য দিয়ে আপনি মানুষের মন জয় করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

বুধের উত্থানের কারণে কুম্ভ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। বুধ আপনার রাশির একাদশ ঘরে উদিত হবে। এটি আয় এবং লাভের ঘর হিসাবে বিবেচিত। বুধের উত্থানের ফলে আপনার আয় বাড়তে পারে। আয়ের উৎস বাড়বে। তবে মনে রাখবেন শর্টকাট পদ্ধতির মাধ্যমে অর্থ উপার্জন আপনাকে সমস্যায় ফেলতে পারে। কঠোর পরিশ্রমের করে প্রতিটি কাজে আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনার আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হতে শুরু করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement