scorecardresearch
 

Budh Uday After Diwali Lucky Zodiac: দীপাবলির পরদিন বুধের উদয়, সুবর্ণ সময় শুরু ৩ রাশির

Budh Uday in Vrischik 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের উদয় মানুষের কর্মজীবন এবং আর্থিক পরিস্থিতিতে বড় পরিবর্তন আনতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক দীপাবলির পরের দিন থেকে কোন কোরন রাশির জাতকের ভাগ্য বদলাতে চলেছে।

Advertisement
Budh Uday Budh Uday

Budh Uday Good Luck Zodiac: দীপাবলির মাস চলছে। উৎসব এবং ধর্ম ছাড়াও জ্যোতিষশাস্ত্রের দিক থেকেও এই মাসটি বিশেষ। যেখানে দীপাবলির আগে শুক্র এবং শনির মতো গুরুত্বপূর্ণ গ্রহগুলির গোচর  হয়েছিল। এখন দীপাবলির পরের দিন ধন, ব্যবসা, বাণী, বুদ্ধি ও যুক্তির দাতা বুধের উদয় ঘটতে চলেছে। দীপাবলি পালিত হবে রবিবার, ১২ নভেম্বর ২০২৩ এবং পরের দিন ১৩ নভেম্বর ২০২৩-এ বুধ উদিত হবে। বৃশ্চিক রাশিতে বুধের উদয় সমস্ত রাশির কেরিয়ার এবং ব্যবসায় বড় প্রভাব ফেলবে। এর মধ্যে ৩টি রাশি রয়েছে যেগুলিকে বুধের উদয় বিশেষ সুবিধা দিতে পারে। এই মানুষদের জীবনে সুবর্ণ সময় শুরু হতে পারে। 

বুধের উদয় এই রাশির জাতকদের সুখী  করবে 
কন্যা রাশি (Virgo)

 বুধের উদয় কন্যা রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। আপনি আপনার ভাই ও বোনদের কাছ থেকে অভূতপূর্ব সমর্থন পাবেন। কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি ভালো পারফর্ম করবেন। আপনি ভাল আর্থিক লাভ পাবেন। আপনার সাহস এবং এনার্জি বৃদ্ধি পাবে। জীবনে সুখ থাকবে। আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। যারা বিদেশে ব্যবসা করছেন তারা বিশেষ সুবিধা পেতে পারেন। ব্যবসায় প্রচুর লাভ হবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
 বুধের উদয়  বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক কারণ বুধ এই রাশিতে গোচর করবে এবং এতেই উদিত হবে।  আপনি এই মানুষদের ব্যক্তিত্বের উন্নতি দেখতে পাবেন। আপনার কাজের ধরন ভালো হবে। আপনি আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে কিছু ভাল সিদ্ধান্ত নিতে সফল হবেন। এই সিদ্ধান্তগুলো আপনার উপকারে আসবে। কেরিয়ারের জন্য এটি  ভালো সময়। এই রাশির ব্যবসায়ীরাও লাভবান হবেন। আপনার বিবাহিত জীবন ভালো যাবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। 

আরও পড়ুন

Advertisement

মকর ( Capricorn)
বুধের উদয় মকর রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। আপনার আয় বাড়বে। একাধিক উৎস থেকে টাকা আসবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং  আপনার সমস্ত আর্থিক সমস্যা সমাধান  হবে। ব্যবসায়ী শ্রেণীর প্রচুর লাভ হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। এমনকি ঝুঁকিপূর্ণ বিনিয়োগও ভালো রিটার্ন দিতে পারে। পরিবারে সুখ থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement