scorecardresearch
 

Budh Vakri 2023: আজ থেকে সমস্যা বাড়তে পারে ৩ রাশির, খুব সতর্ক থাকতে হবে আগামী ১৫ দিন

Budh Vakri 2023: বুধ আজ অর্থাৎ ১৩ ডিসেম্বর দুপুর ১২:০১ মিনিটে পিছিয়ে গিয়েছে এবং এখানে ২৮ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থানেই থাকবে। বুধের উল্টো গতি ২৮ ডিসেম্বর পর্যন্ত ৩ রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে।

Advertisement
বুধের উল্টো গতি ২৮ ডিসেম্বর পর্যন্ত ৩ রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে। বুধের উল্টো গতি ২৮ ডিসেম্বর পর্যন্ত ৩ রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে।
হাইলাইটস
  • বুধ আজ অর্থাৎ ১৩ ডিসেম্বর দুপুর ১২:০১ মিনিটে পিছিয়ে গিয়েছে এবং এখানে ২৮ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থানেই থাকবে।
  • বুধের উল্টো গতি ২৮ ডিসেম্বর পর্যন্ত ৩ রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে।

Budh Vakri 2023: বুধ আজ অর্থাৎ ১৩ ডিসেম্বর দুপুর ১২:০১ মিনিটে পিছিয়ে গিয়েছে এবং এখানে ২৮ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থানেই থাকবে। এর পরে, তারা বিপরীতমুখী গতিতে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। 

বুধের উল্টো গতি কিছু রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে। বুধ যখন বিপরীতমুখী হয় তখন চিন্তা ও বোঝার ক্ষমতা দুর্বল হয়ে পড়ে। সম্পর্ক এবং কর্মজীবনে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কার জন্য বুধের বিপরীতমুখী গতিবিধি সমস্যাজনক হবে এবং এগুলি এড়াতে কী ব্যবস্থা নেওয়া যেতে পারে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের বিপরীত গতিশীলতা ভালো হবে না। আপনি অনেক যোগাযোগ এবং যোগাযোগ সমস্যার সম্মুখীন হতে পারেন। বিশেষ করে যারা দার্শনিক উপদেষ্টা, শিক্ষক বা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের কঠোর কথার কারণে ক্ষতির মুখে পড়তে হতে পারে। বুধের পিছিয়ে যাওয়ার সময় আপনার সম্পর্কের উত্থান-পতন হতে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকারা বুধের বিপরীতমুখী হওয়ার কারণে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এর অশুভ প্রভাবে আপনার জীবন বিপর্যস্ত হতে পারে। আপনার বিবাহিত জীবনে কিছু বিবাদ বা ভুল বোঝাবুঝি বাড়তে পারে। এই রাশির লোকেরা বিভ্রান্ত হয়ে কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারে, যা ভবিষ্যতে আপনার জন্য ক্ষতিকর হতে পারে। ব্যবসায় ক্ষতিও হতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বুধের বিপরীতমুখী অবস্থা ভালো যাবে না। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। এই সময়ে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার আত্মবিশ্বাস দুর্বল হতে পারে। এই রাশির জাতকদের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। কোনও আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারাও ক্ষতির সম্মুখীন হতে পারেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement