scorecardresearch
 

September Careful Zodiac: অগাস্টের শেষে বক্রী হচ্ছে বুধ, সেপ্টেম্বরে বড় আর্থিক ক্ষতির আশঙ্কা ৪ রাশির

Budh Vakri 2023: বুধ, যাকে সর্বকনিষ্ঠ এবং যুব গ্রহ বলা হয়, ২৪ অগাস্ট থেকে পিছিয়ে যেতে চলেছে। আর সেইসঙ্গেই ৪টি রাশির জন্যও খারাপ দিন শুরু হবে। প্রতিটি ক্ষেত্রেই তাদের ক্ষতির মুখে পড়তে হবে।

Advertisement
 খারাপ দিন শুরু হচ্ছে ৪ রাশির খারাপ দিন শুরু হচ্ছে ৪ রাশির

Mercury Retrograde 2023: নয়টি গ্রহের মধ্যে বুধ গ্রহটি আকারে সবচেয়ে ছোট। তাকে গ্রহের রাজপুত্রও বলা হয়। তাকে যুব এবং সবচেয়ে সুন্দর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বুধ চাঁদের পরে সবচেয়ে দ্রুত গতিশীল গ্রহ। তাকে বুদ্ধিমত্তা, ভাল যুক্তির ক্ষমতা এবং ভাল যোগাযোগ দক্ষতার কারণ হিসাবে বিবেচনা করা হয়। ২৪ অগাস্ট ২০২৩ রাত ১২.৫২ মিনিটে সংহ রাশিতে বক্রী হতে  চলেছে।  বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বিপরীতমুখী বুধ জাতকদের জীবনে অনেক উত্থান-পতন আনতে পারে। এছাড়াও এটি অন্যান্য দিকগুলিকেও প্রভাবিত করতে পারে। এই গোচরে ৪টি রাশির জাতকদের জীবনে সমস্যা বাড়তে চলেছে। এমন পরিস্থিতিতে বুধকে শান্ত করতে  বিশেষ ব্যবস্থা নিতে হবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনগুলি। 

বক্রী বুধের দ্বারা প্রভাবিত রাশি
মেষ রাশি (Aries)

এই রাশির জাতক জাতিকাদের জীবনে অর্থনৈতিক সমস্যা দেখা দিতে পারে (Budh Vakri 2023)। ভুল জায়গায় বিনিয়োগ করলে তাদের টাকা আটকে যেতে পারে। অতএব, এই সময়ে বিনিয়োগের বিষয়ে সতর্ক থাকুন। শিশুদের পড়াশোনায় মনোযোগের অভাবের সম্মুখীন হতে হতে পারে। প্রেমিক দম্পতিদের জীবনে সমস্যা হতে পারে। গর্ভবতী মহিলাদের একটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। উপশমের জন্য প্রতিদিন বুধ গ্রহের বেজ মন্ত্র জপ করুন।

মিথুন রাশি (Gemini)
বুধ বক্রীর কারণে, এই রাশির মানুষদের ভাইবোনের সঙ্গে  সম্পর্কের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। লেখালেখির ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের তাদের কাজে মনোনিবেশ করা কঠিন হতে পারে। আপনার ল্যাপটপ, মোবাইল ফোন বা ক্যামেরায় সমস্যা হতে পারে। আপনার খরচ আগের থেকে বাড়তে পারে। যেকোনো ধরনের বিতর্ক এড়িয়ে চলুন। স্বস্তি পেতে বুধবার পঞ্চ ধাতু বা সোনার আংটি পরুন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
এই রাশির লোকেরা  বুধের বিপরীতমুখী অবস্থায় হজম, ত্বক বা গলা সংক্রান্ত স্বাস্থ্য সমস্যায় পড়তে পারে। এই সমস্যাগুলি উপেক্ষা করবেন না এবং অবিলম্বে একজন ডাক্তারের সUdis পরামর্শ করুন। বাড়িতে পরিচ্ছন্নতা বজায় রাখুন এবং সুষম খাদ্য গ্রহণ করুন। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেv। উপশম পেতে, প্রতিদিন তুলসী গাছে জল দিন। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বুধ বক্রী হওয়ায়  আপনি বাড়ির যন্ত্রপাতির ত্রুটির সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার উপর ঋণের বোঝা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। শ্রমজীবী ​​মানুষের জন্য সময়টি অসুবিধায় পূর্ণ হবে। তাদের এই সময়টা পার করতে হবে সংযমের সঙ্গে। স্বস্তি পেতে, আপনার কর্মস্থল এবং বাড়িতে বুধ  যন্ত্র  স্থাপন করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement