scorecardresearch
 

Budhaditya Rajyog 2024: সূর্য-বুধের রাজযোগে ডবল ডোজ! লক্ষ্মীপুজোয় ৩ রাশির 'ধনী' হওয়ার পথ খুলছে

জ্যোতিষশাস্ত্রে যোগ ও রাজযোগের বিস্তারিত ব্যাখ্যা করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে গ্রহের সংযোগের কারণে অনেক ধরণের যোগ গঠিত হয়। বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ১৭ অক্টোবর তুলা রাশিতে সূর্য ও বুধের সংযোগের কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এই দিন লক্ষ্মীপুজোর শুভ মুহূর্ত থাকছে। দেবী লক্ষ্মী প্রচুর ধন সম্পদ দেবেন। 

Advertisement
লক্ষ্মীপুজোর রাশিফল লক্ষ্মীপুজোর রাশিফল

Budhaditya Rajyog 2024 on Laxmi Puja: জ্যোতিষশাস্ত্রে যোগ ও রাজযোগের বিস্তারিত ব্যাখ্যা করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে গ্রহের সংযোগের কারণে অনেক ধরণের যোগ গঠিত হয়। বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ১৭ অক্টোবর তুলা রাশিতে সূর্য ও বুধের সংযোগের কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এই দিন লক্ষ্মীপুজোর শুভ মুহূর্ত থাকছে। দেবী লক্ষ্মী প্রচুর ধন সম্পদ দেবেন। সমস্ত রাশির উপর এর প্রভাব ভিন্ন হবে। তবে তিনটি রাশির চিহ্ন রয়েছে যা এই সময়ে অর্থ এবং ব্যবসায়িক ক্ষেত্রে সুবিধা পেতে চলেছে। জানুন বুধাদিত্য রাজযোগে কোন রাশির জাতক জাতিকারা উপকার পাবেন। চলতি সপ্তাহে ১৪ অক্টোবর থেকে ২০ অক্টোবর খুব ভালো কাটবে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বুধাদিত্য রাজযোগ ফলদায়ক হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আর্থিক ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কাজের অগ্রগতিও পেতে পারেন। এর পাশাপাশি, অপ্রত্যাশিত আর্থিক লাভের ইঙ্গিতও রয়েছে এবং কেউ পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে যদি কোনও পরিকল্পনা নিয়ে কাজ করেন, তবে এই সময়টি আপনার জন্য উপকারী হতে চলেছে, আপনি ভবিষ্যতেও এর সুফল পেতে পারেন। অবিবাহিতদের জন্যও বিয়ের প্রস্তাব আসতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের জন্য এই রাজযোগ খুব ফলদায়ক হতে চলেছে। এই সময়ে, ব্যয় হ্রাস হবে এবং বৈষয়িক আরাম বাড়তে পারে। কর্মক্ষেত্রেও উন্নতির সম্ভাবনা রয়েছে। কিছু নতুন কাজ পেতে পারেন, যা ভবিষ্যতে সুফল পেতে পারে। এই সময়ের মধ্যে গাড়ি বা জমি ইত্যাদি কিনতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রেও উন্নতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকারা বুধাদিত্য রাজযোগে ভালো উপকার পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির লক্ষণ রয়েছে এবং যারা চাকরি খুঁজছেন তারাও সাফল্য পেতে পারেন। এর সঙ্গে, কর্মক্ষেত্রে নতুন দায়িত্বও আসতে পারে, যা ভবিষ্যতে উপকারী হবে। আটকে থাকা কাজ শেষ হতে পারে এবং আয়ের নতুন উৎসও পাওয়া যেতে পারে। এই সময়ের মধ্যে বাবার কাছ থেকে সমর্থন পাবেন এবং তার সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

Advertisement

Advertisement