scorecardresearch
 

Budhaditya Yog: আগামী সপ্তাহে স্বপ্নপূরণ, বুধের কৃপায় ৪ রাশির দেখবে টাকার পাহাড়

১৬ ডিসেম্বর, গ্রহদের রাজা সূর্য ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। যার কারণে সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে। বিশ্বাস করা হয়, কোষ্ঠীতে বুধাদিত্য যোগ গঠনের ফলে সম্পদ বৃদ্ধি পায়। জানুন সূর্য ও বুধের মিলনের ফলে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে?

Advertisement
রাশিফল রাশিফল
হাইলাইটস
  • বুধ ১৩ ডিসেম্বর ধনু রাশিতে বক্রী হতে চলেছে এবং ২৮ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতে বক্রী থাকবে
  • একই সময়ে, ১৬ ডিসেম্বর, গ্রহদের রাজা সূর্য ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে
  • যার কারণে সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে

Budhaditya Yog In December 2023 : জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে তাদের রাশি পরিবর্তন করে। ১২টি রাশির ওপর শুভ ও অশুভ প্রভাব রয়েছে। বুধ ১৩ ডিসেম্বর ধনু রাশিতে বক্রী হতে চলেছে এবং ২৮ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতে বক্রী থাকবে। একই সময়ে, ১৬ ডিসেম্বর, গ্রহদের রাজা সূর্য ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। যার কারণে সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে। বিশ্বাস করা হয়, কোষ্ঠীতে বুধাদিত্য যোগ গঠনের ফলে সম্পদ বৃদ্ধি পায়। জানুন সূর্য ও বুধের মিলনের ফলে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে?

মেষ রাশি
দাম্পত্য জীবনে সুখ থাকবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। নতুন কাজ শুরু করার জন্য এটি একটি শুভ সময় হবে। আর্থিক লাভের নতুন পথ খুলবে। কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ থাকবে। আনন্দময় সময় কাটবে।

কর্কট রাশি
বুধাদিত্য যোগ গঠনের কারণে কর্কট রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। পৈতৃক সম্পত্তি পেতে পারেন, যা আপনার সম্পদ বৃদ্ধি করবে। আয়ের নতুন উৎস থেকে অর্থ আসবে। পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পাবেন এবং বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে।

আরও পড়ুন

তুলা রাশি
১৬ ডিসেম্বর সূর্য এবং মঙ্গলের সংযোগের কারণে, তুলা রাশির জাতক জাতিকাদের পেশাগত জীবনে ভাগ্য সাহায্য করবে। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা হবে এবং অফিসে নতুন পরিচয় তৈরি হবে। বুধাদিত্য যোগের সৃষ্টি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি দেবে এবং ঘরে সুখ ও শান্তির পরিবেশ থাকবে।

কুম্ভ রাশি
সূর্য ও মঙ্গল গ্রহের সঙ্গে কুম্ভ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। পেশাগত জীবনে সুখবর পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। দেবী লক্ষ্মীর কৃপায় আর্থিক সংকট দূর হবে এবং সম্পদে সমৃদ্ধি আসবে।

Advertisement

Advertisement