scorecardresearch
 

Budhaditya Yog Lucky Zodiacs: বুধাদিত্য যোগে লাকি ৪ রাশি, এক মাস আপনার সুসময়, অর্থযোগ প্রবল

বুধাদিত্য যোগের কারণে তাঁদের জীবনে ইতিবাচক ঘটনা ঘটবে। এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে অগ্রগতির পাশাপাশি আর্থিক সুবিধাও পেতে পারেন। আগামী এক মাস আপনার জন্য সুখকর হবে। 

Advertisement
budhaditya yog rashifal budhaditya yog rashifal
হাইলাইটস
  • জুনে গঠিত হয়েছে বুধাদিত্য যোগ।
  • আগামী এক মাস সুসময় ৪ রাশির।

গ্রহের রাজা সূর্য এবং গ্রহের রাজপুত্র বুধ একসঙ্গে একই রাশিতে থাকলে গঠিত হয় বুধাদিত্য যোগ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য এবং বুধ গ্রহ ৭ জুন বৃষ রাশিতে একত্রিত হয়েছে। এই যোগ একাধিক রাশির জন্য আশীর্বাদের। বুধাদিত্য যোগের কারণে তাঁদের জীবনে ইতিবাচক ঘটনা ঘটবে। এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে অগ্রগতির পাশাপাশি আর্থিক সুবিধাও পেতে পারেন। আগামী এক মাস আপনার জন্য সুখকর হবে। 

বৃষ- সূর্যের পাশাপাশি বুধও বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য একটি উপকারী গ্রহ। বৃষ রাশির জাতক-জাতিকারা এই সময় পেশার দিক থেকে দারুণ ফল পাবেন। পদোন্নতি এবং অতিরিক্ত দায়িত্ব পেতে পারপেন তাঁরা। সাফল্যের সিঁড়িতে আরোহণ করবেন এই রাশির জাতক-জাতিকারা। যাঁরা ব্যবসায় যুক্ত তাঁদের দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি বুধ। চতুর্থ ঘরের অধিপতি সূর্য প্রথম ঘরে বা লগ্নে একত্রিত হওয়ায় লাভবান হবেন। বুধ এবং সূর্য একসঙ্গে থাকায় আপনি সঠিক সিদ্ধান্ত নেওয়ার ঝুঁকি নিতে সক্ষম হবেন। আপনার ব্যবসায় লাভ হবে। আপনার সঙ্গে সহকর্মীদের ভালো সম্পর্ক থাকবে। সমন্বয় ও বোঝাপড়া গড়ে তুলতে সক্ষম হবেন।

মিথুন- বুধ প্রথম এবং চতুর্থ ঘরে রয়েছে। সূর্য তৃতীয় ঘরের অধিপতি। মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এই বুধাদিত্য যোগ বৃষ রাশির দ্বাদশ ঘরে গঠিত হয়েছে। বুধ এবং সূর্য উভয়ই মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ। তাই এই যোগে আপনি প্রচুর লাভ করতে  পারেন। এই বেশিরভাগ ক্ষেত্রে ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের বা বেসরকারি সেক্টরে কর্মরত ব্যক্তিরা লাভবান হবেন।

আরও পড়ুন

কর্কট- এই রাশির জন্য সূর্য দ্বিতীয় ঘরের অধিপতি। একাদশ ঘরে অবস্থান করে 'ধন যোগ' তৈরি হচ্ছে। আপনার ব্যয় বাড়তে পারে। কর্মজীবনে পদোন্নতি পেতে পারেন। চাকরিতে উন্নতি হবে আপনার। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও আর্থিক সুবিধা পেতে পারেন। তবে ব্যয়ও বাড়তে পারে। আপনার আর্থিক লাভও হতে পারে আপনার। 

Advertisement

সিংহ- সূর্য লগ্নের অধিপতি। দ্বিতীয় এবং একাদশ ঘরের অধিপতি। দশম ঘরে বুধাদিত্য যোগ গঠন করছে। চাকরিরত ব্যক্তিরাও উপকৃত হবেন।  আপনি কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করবেন। সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিক লাভও হতে পারে। বড় পদোন্নতি পারেন। বড় দায়িত্ব পেতে পারেন আপনি। সমাজে আপনার সুনামও বাড়তে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

Advertisement